Saturday 24th of August 2019 07:51:37 PM
Sunday 12th of April 2015 01:26:15 PM

বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলীতে ২বাংলাদেশী নিহতঃআহত ৩

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলীতে ২বাংলাদেশী নিহতঃআহত ৩

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২এপ্রিল,এম ওসমান: যশোরের বেনাপোল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ)’র গুলিতে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্তে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের আজিজুল ইসলামের ছেলে আকু মিয়া (৩১) ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শান্ত মিয়া (৩৫)। আহতদের মধ্যে সাইফুল ইসলাম (৩০), আলতাফ হোসেন (২৮) ও সবুজ হোসেন (৩৪) গোপনে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)’র খুলনা ২৩ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে.কর্ণেল জাহাঙ্গীর হোসেন জানান, ভোর সাড়ে ৫ টার দিকে দৌলতপুর সীমান্তে দিয়ে একদল বাংলাদেশী গরু ব্যবসায়ী গরু নিয়ে দেশে ফেরার পথে দৌলতপুর সীমান্তের বিপরীতে ঘোনারমাঠ ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে এলোপাথারী গুলী ছুড়লে ঘটনাস্থলেই ৫ জন গুলিবিদ্ধ হয়। গুলীবিদ্ধদের সঙ্গীরা আহতাবস্থায় তাদের উদ্ধার করে দেশে ফিরিয়ে আনে। এ সময় বিএসএফে’র গুলিতে আকু ও শান্তসহ আরও কয়েকজন গুরুতর আহত হন। পরে আকু ও শান্তকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আকুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আকুর লাশ পুটখালি গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

অপরদিকে, শান্তকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে কাগজপুকুর এলাকায় পৌঁছলে তিনি মারা যান। তাৎক্ষণিক আহত তিনজনের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রফিকুল ইসলাম জানান, শান্ত ও আকুর লাশ থানায় আনা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। আহতদের খোঁজ নেওয়া হচ্ছে বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc