Monday 25th of March 2019 09:56:31 AM
Tuesday 12th of March 2019 11:36:44 PM

বেনাপোলের একটি অফিসে কঙ্কাল আছে সন্দেহে খুড়া-খুড়ি

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলের একটি অফিসে কঙ্কাল আছে সন্দেহে খুড়া-খুড়ি

এম ওসমান,বেনাপোল: বেনাপোল বাজার কমিটির অফিসের (যেটি আগে ছিল বেনাপোল পৌর ছাত্রলীগের কার্যালয়) মেঝের ভিতর দুটি লাশের কঙ্কাল পোতা আছে সন্দেহে চলছে খুড়া-খুড়ির কাজ। মঙ্গলবার দুপুর তিনটার সময় সিআইডি ও ম্যাজিষ্ট্রেটসহ স্থানীয় বেনাপোল থানা পুলিশের সহযোগিতায় মেঝে খুড়ার কাজ চলছে।
স্থানীয়রা জানায় ২০১৩-১৪ সালের দুটি লাশের কঙ্কাল বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর পোতা রয়েছে এ সন্দেহে সেখানে লাশ পাওয়ার সন্ধানে খুড়াখুড়ি চলছে। তবে এখানে বাজার কমিটির আগে বেনাপোল পৌর মেয়র পন্থী ছাত্রলীগের অফিস ছিল।
স্থানীয় আর একটি সুত্র জানায়, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বেনাপোল পৌর কাউন্সিলার তারিকুল আলম (তুহিন) ২০১৩ সালের ৭ মার্চ দুপুরে সে রাজধানীর শেরেবাংলা নগর ন্যাম ভবনের একটি ফ্লাট থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। সেই থেকে তার সন্ধান এখনো মেলেনি। তারই লাশের কঙ্কাল থাকতে পারে এ সন্দেহে তা উদ্ধারের জন্য সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে।
সিআইডির মাহফুজ নামে এক সদস্যর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এখন আমরা কিছু বলতে পারব না। ম্যাজিষ্ট্রেট উপস্থিত আছে তিনার কাছে আপনারা সব জানতে পারেন। এসময় উপস্থিত দায়িত্বরত ম্যাজিষ্ট্রেটের সাথে এ রিপোর্ট লেখা পর্যান্ত যোগাযোগ করা যায়নি। এ সময় বেনাপোল বাজার কমিটির অফিসের সামনে হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমাতে দেখা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc