Saturday 31st of October 2020 10:29:54 AM
Friday 27th of March 2015 06:04:05 PM

বেনাপোল চেকপোস্টে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষঃআহত-৩

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোল চেকপোস্টে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষঃআহত-৩

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,এম ওসমানঃ যশোরের বেনাপোল চেকপোস্টে শ্রমিকদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৩জন আহত হয়েছেন। এদের মধ্যে আলম (৩৫) নামে একজনকে গরুতর আহত অবস্থায় বেনাপোলের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ)  সকাল ১১টায় চেকপোস্ট নো-ম্যান্সল্যান্ডে এ ঘটনা ঘটে। আহত আলম বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। অন্য আহতরা হলেন- শফি ও নুরুন নবী।

স্থানীয়রা জানান, সকালে চেকপোস্ট নো-ম্যান্সল্যান্ডে পাসপোর্টধারী যাত্রীর ব্যাগ বহন করা নিয়ে স্থানীয় অমল সিংহের ছেলে শ্রমিক ছোট্টু সিংহ ও আলমের মধ্যে কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পর ছোট্টুসহ তার দলবল নিয়ে আলমের ওপর হামলা চাল‍ান এবং তাকে ছুরিকাঘাত করেন। এতে আলম গুরুতর জখম হন। আলমের সহকর্মীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্লিনিকে নিয়ে যান।

এদিকে, আলমকে ছুরিকাঘাত করার পর ছোট্টু দৌড়ে ভারতীয় সীমানায় ঢুকে পড়েন। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা ছোট্টুকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হাতে তুলে দেয়। বিজিবি তাকে শ্রমিক ইউনিয়নের হাতে সোপর্দ করে।

এর আগেও ছোট্টু বেনাপোল চেকপোস্ট কাস্টসের এক কর্মকর্তাকে মারধর করেছিল। এ নিয়ে কাস্টমস কর্তৃপক্ষ তার নামে মামলাও করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু এ পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc