Saturday 11th of July 2020 09:00:29 PM
Thursday 9th of May 2019 08:03:37 PM

বেনাপোল চেকপোস্টে ঘুষ দিতে অস্বীকার করায় সাংবাদিক লাঞ্চিত

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোল চেকপোস্টে ঘুষ দিতে অস্বীকার করায় সাংবাদিক লাঞ্চিত

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে ঘুষ চাওয়াকে কেন্দ্র করে এক সাংবাদিককে লাঞ্চিত করেছে আর্মস পুলিশের এএসআই নজরুল ইসলাম। এ বিষয়ে পাসপোর্টযাত্রী মেহেদী হাসান অভিযোগ করে বলেন, সে ভারত থেকে দুপুর ১২ টার সময় বেনাপোল কাস্টমস হয়ে আন্তর্জাতিক টার্মিনালে আসলে তার নিকট আর্মস পুলিশ নজরুল এক হাজার টাকা ঘুষ দাবি করে বলে আপনার মালামাল বিজিবি চেকপোষ্টে পার করে দিব। মেহেদী তার দাবিকৃত অর্থ এবং ঘুষ দিতে অস্বীকার করলে, তাকে ওই পুলিশ লাঞ্চিত করে পাসপোর্টের ভিসা ছিড়ে ফেলার হুমকি প্রদান করে, অকথ্য ভাষায় গালাগলি করে বলেও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করে।
মেহেদী যশোর থেকে প্রকাশিত দৈনিক সত্যপাঠের বেনাপোল প্রতিনিধি। তার পাসপোর্ট নং- বিআর ০৬১০০৯৮।
বেনাপোল চেকপোষ্টের একাধিক সূত্র দাবি করে বলে, ভারত থেকে আগত পাসপোর্টযাত্রীদের নিকট বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে বসে আর্মস পুলিশ উৎকোচ দাবি করে। দুর-দুরান্ত থেকে আসা পাসপোর্ট যাত্রীদের মালামাল রেখে দিবে, আবার কখনো কখনো তাদের ভয় দেখায় বিজিবি দিয়ে ধরিয়ে দিবে ভারত থেকে পরিবার পরিজনের জন্য আনা পণ্য সামগ্রী । এই ভাবে ভয় ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে টাকা আদায় করে। আবার বেনাপোল চেকপোষ্টের অনেক কাউন্টার থেকে সন্ধ্যার সময় তারা টাকা তোলে ঘরে ঘরে গিয়ে।

পাসপোর্টযাত্রীর সাথে এরকম আচারন করা কেন হলো এরকম প্রশ্নে আর্মস পুলিশের ইন্সপেক্টর আব্দুল মতিন বলেন আমি বিষয়টি শুনেছি। এখনই ব্যবস্থা নিচ্ছি। মতিন সাহেব আরো বলেন, নজরুলের এক আত্নীয় পুলিশের এআইজি। সে কোন কিছু ভয় করে না। তার দোহায় দিয়ে সে অনেক অনিয়ম করে চলেছে। আমি বিষয়টি কর্তৃপক্ষকে অবগত করব।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার বলেন, এটা দুঃখ জনক আমি এর ব্যবস্থা গ্রহন করার জন্য ইতিমধ্যে তাদের ইনচার্জকে অবহিত করেছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc