Sunday 17th of January 2021 05:12:57 AM
Saturday 15th of July 2017 03:43:18 PM

বেনাপোলে ১১ পিছ স্বর্ণের বারসহ মহিলা পাসেপোর্ট যাত্রী আটক

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে ১১ পিছ স্বর্ণের বারসহ মহিলা পাসেপোর্ট যাত্রী আটক

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুলাই,বেনাপোল প্রতিনিধিঃ ২৪ ঘন্টার ব্যবধানে বেনাপোলে ১১ পিছ (২ কেজি ৭৫০ গ্রাম) স্বর্নের বারসহ রুখসানা (৩১) নামে একজন নারী পাসপোর্টযাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দারা । শনিবার সকাল ৯টার সময় চেকপোষ্ট ইমিগ্রেশন অফিসের সামনে থেকে শুল্ক গোয়েন্দারা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে বেনাপোল চেকপোষ্টে ৪ বার স্বর্নসহ ৪ পাসপোর্টযাত্রী আটক হলো ।
আটককৃত স্বর্নপাচারকারী পাসপোর্ট যাত্রী ঢাকা জেলার মানিকগনর ওয়ারী মুগদা এলাকার আবুল হোসেনের মেয়ে। তার পাসপোর্ট নং- বি জে- ০৪৯৯২১৯।
শুল্ক গোয়েন্দার উপ-পরিচালক মোহাম্মাদ আব্দুস সাদিক জানান, তার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা ইন্সপেক্টর মোতালিব হোসেন, সিপাই ইমাম হোসেন ও জাহাঙ্গীর হোসেন ইমিগ্রেশন অফিসের সামনে থেকে ভারতে যাওয়ার সময় তাকে আটক করে নিয়ে আসে। তারপর তাকে তল্লাশী করে তার কোমরে লোকানো বিশেষ কায়দায় বাধা থাকা ১১পিছ ( ২ কেজি ৭৫০ গ্রাম) বিদেশী স্বর্নের বার উদ্ধার করা হয়। যার আনুমনিক মুল্য ১ কোটি ৪০ লক্ষ টাকা বলে তিনি জানান।
তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্নের বার বেনাপোল কাস্টমসে জমা হবে এবং আটক স্বর্নপাচারকারী রুখসানাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।
উল্লেখ্য, গত এক সপ্তাহের ব্যাবধানে বেনাপোল সীমান্ত থেকে বাংলাদেশী পাসপোর্টযাত্রীর নিকট থেকে ৪৩ পিছ স্বর্নের বার উদ্ধার করা হয়। এর ভিতর বাংলাদেশী পাসপোর্টযাত্রীর নিকট থেকে ভারতের কাষ্টমস ২০ পিছ স্বর্ণ উদ্ধার করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc