Monday 28th of September 2020 08:46:51 PM
Wednesday 16th of December 2015 09:26:29 AM

বেনাপোলে স্বর্নসহ এএসআই পলাতকঃপাচারকারী আটক

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে স্বর্নসহ এএসআই পলাতকঃপাচারকারী আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬ডিসেম্বর,এম ওসমানঃ যশোরের স্থলবন্দর বেনাপোলে বড় একটি স্বর্ণের চালানসহ পোর্ট থানার এএস আই রফিকুল ইসলাম রফিক পালিয়ে গেছে। এ ব্যাপারে পোর্ট থানা পুলিশ বাদি হয়ে এএসআই রফিকসহ দু’জনের নামে পৃথক দুটি মামলা করেছে। যার মামলা নং ৩১ ও ৩২তাং ১৫/১২/১৫ ইং। স্বর্ন পাচারের সাথে জড়িত রেজাউল ইসলামকে আটক করে যশোর জেল হাজতে প্রেরন করা হয়েছে। সে বেনাপোল রঘুনাথপুর গ্রামের সাইদুল মল্লিকের ছেলে। থানা পুলিশ ১৩টি স্বর্নের বার নিয়ে পালিয়ে যাওয়ার কথা স্বিকার করেছে।

স্থনীয় সুত্রে জানায়, সোমবার বিকালে বেনাপোলের রঘুনাথপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে পোর্ট থানার এএসআই রফিকুল ইসলাম স্বর্র্নূসহ পাচারকারী রেজাউলকে আটক করে। এরপর উধাও হয়ে যায় এ এসআই রফিক। এ ব্যাপারে মঙ্গলবার সকালে পোর্ট থানার ওসি (তদন্ত) খন্দকার শামিম আহম্মেদ বাদি হয়ে পৃথক ২টি মামলা করেছেন বলে জানায় পোর্ট থানার ডিউটি অফিসার জহিরুল ইসলাম।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সোনা পাচারের ঘটনায় ১৩টি স্বর্নের বার নিয়ে পালাতক থাকার অভিযোগে পোর্ট থানায় এএসআই রফিকের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অপর দিকে সোনা পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে আটক রেজাউল ইসলামকে স্বর্ন পাচারের মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। তাকে রিমান্ডের আবেদন করা হতে পারে।

উল্লেখ্য, ইতিপূর্বে পোর্ট থানা থেকে ৩৭টি স্বর্নের বার আত্মসাতের ঘটনায় পোর্ট থানার সাবেক ওসি কাইয়ুম আলী সরদার ও এসআই রফিকের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা গ্রহন করা হয়। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc