Tuesday 29th of September 2020 06:28:03 AM
Tuesday 11th of August 2015 09:50:04 PM

বেনাপোলে সোনার বাংলা আবাসিক হোটেল নারীসহ আটক ৪

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে সোনার বাংলা আবাসিক হোটেল নারীসহ আটক ৪

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্টঃ বেনাপোল স্থলবন্দরের চেকপোষ্ট এলাকায় অবস্থিত একটি আবাসিক হোটেল থেকে দেহ ব্যবসার অভিযোগে দুই নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে সীমান্তে কর্তব্যরত গোয়েন্দা সংস্থা এন,এস,আই ও ডিজিএফআই’র তর্থের বিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশ সোনার বাংলা আবাসিক হোটেল থেকে তাদের আটক করে।

আটকরা হলেন, রাজবাড়ির শুকুর মোল্লার মেয়ে রোমা (২২), চাঁদপুরের হানিফের মেয়ে মালা (২১), নোয়াখালীর আকবরের ছেলে আকাশ (২৫) ও বেনাপোলের রফিকের ছেলে ইসরাফিল (২৮)।

পুলিশ জানায়, তাদের কাছে গোপন সংবাদ আসে সীমান্তের সোনার বাংলা আবাসিক হোটেলের মালিক আবু তালেব দেশের বিভিন্ন স্থান থেকে নারীদের নিয়ে এসে দেহ ব্যবসার পাশিাপাশি ভারতে পাচার করে থাকে। এধরনের অভিযোগ পেয়ে হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ৪ জনকে আটক করা হয়। এসময় হোটেল মালিক আবু তালেবসহ অন্যান্য নারীরা গোঁপনে পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রহিম জানান, এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

এদিকে পোর্ট থানা পুলিশের মাসিক মাসোহারায় বেনাপোলের ৩টি আবাসিক হোটেল সোনার বাংলা, হোটেল মাহাবুব, মউ আবাসিক হোটেলে প্রকাশ্যে দেহ ব্যবসা চলছে বলে অভিযোগ রয়েছে। মাঝে মধ্যে লেনদেনের হিসাবে গরমিল হলে তখন লোক দেখানো অভিযান চালিয়ে আটক দেখানো হয়। তবে হোটেল মালিকসহ প্রকৃত অপরাধীরা সব সময় থাকে ধরা ছোঁয়ার বাইরে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc