Monday 28th of September 2020 04:57:21 AM
Tuesday 12th of January 2016 06:49:24 PM

বেনাপোলে বিশ্ব ব্যাংক প্রতিনিধিদের মতবিনিময়

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে বিশ্ব ব্যাংক প্রতিনিধিদের মতবিনিময়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জানুয়ারী,বেনাপোল প্রতিনিধি : বন্দর থেকে দ্রুত পন্য খালাশ ও আমদানি-রফতানি বানিজ্যকে আরো গতিশীল করতে বেনাপোল কাস্টমস হাউস অডিটরিয়ামে মঙ্গলবার সকালে বিশ্ব ব্যাংকের প্রতিনিধি দলের সাথে কাস্টমস, বন্দর, বিজিবি, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন, আমদানি-রফতানি কারক, উদ্বিদ সংগনিরোধ ও ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার প্রতিনিধি দলের সাথে এক সভা অনুষ্ঠিত হয়।

কাস্টমস কমিশনার এএফএম আব্দুল্লাহ খানের সভাপতিত্বে কাস্টমস ও বন্দরের বিভিন্ন সমস্যা, বিএসটিআই অফিস স্থাপন ও বন্দরকে অটোমেশনের আওতার আনাসহ দ্রুত পণ্য খালাশের বিষয়ে বক্তব্য রাখেন, বিশ্ব ব্যাংকের কনসালটেন্ট স্টিফেন মুলার, জুবায়ের মাহমুদ, কাস্টমস এর অতিরক্তি কমিশনার ফিরোজ উদ্দিন আহমেদ, যুগ্ম কমিশনার মোস্তাফিজুর রহমান, বন্দরের ডেপিুৃটি ডাইরেক্টর মনির হোসেন, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, যুগ্ন-সাধারন সম্পাদক মহসিন মিলন, ইন্ডিয়া-বাংললাদেশ চেম্বারের পোর্ট কমিটির চেয়ার‌্যমান মতিয়ার রহমান।

সভা শেষে দ্রুত পন্য খালাশ নিশ্চিত করতে ও আমদানি-রফতানি বানিজ্যকে আরো গতিশীল করতে কাস্টমস কমিশনার এএফএম আবদুল্লাহ খানকে সভাপতি করে ১৬ সদস্য বিশিস্ট একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয়। কমিটি ১৫ দিন পর পর সরেজমিন সমস্যা গুলো চিহ্নিত করে তা দ্রুত সমাধান করবেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc