Friday 25th of September 2020 10:51:11 PM
Tuesday 27th of October 2015 11:55:52 PM

বেনাপোলে বিএসএফের নির্যাতনে বাংলাদেশি রাখাল নিহত

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে বিএসএফের নির্যাতনে বাংলাদেশি রাখাল নিহত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭অক্টোবরঃ এম ওসমান, বেনাপোল : যশোরের বেনাপোল পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তে বিএসএফের নির্যাতনে মনিরুল ইসলাম (৩২) নামে এক বাংলাদেশী গরু রাখাল নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। মনিরুল ইসলাম বেনাপোল পোর্টথানার পুটখালী ইউনিয়নের বালুন্ডা গ্রামের মুনছুর আলীর ছেলে।

মঙ্গলবার(২৭ অক্টোবর) সকাল ১০ টায় সীমান্তে ইছামতি নদী থেকে ভারতের ২৪ পরগঁনার গাইঘাটা থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, মনিরুল ইসলামসহ কয়েকজন গরু রাখাল মঙ্গলবার ভোরে ভারতীয় গরু আনার জন্য বেনাপোলের পুটখালী সীমান্তে ইছামতি নদীর পাড়ে অপেক্ষা করছিল। এ সময় বিএসএফ সদস্যরা ধাওয়া করলে অনান্যরা পালিয়ে গেলেও মনিরুল ইসলামকে বিএসএফ ধরে ফেলে। এ সময় তাকে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে নদীতে ফেলে রেখে যায়। পরবর্তীতে সকাল ১০ টার দিকে ভারতের ২৪ পরগনার গাইঘাটা থানার পুলিশ খবর পেয়ে নদী থেকে তার লাশ নিয়ে যায়।

পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফফার বিষয়টি নিশ্চিত করে বলেন, মনিরুল বাংলাদেশী গরু ব্যবসায়ীদের কেনা গরু ভারত সীমান্ত থেকে পার করে এপারে নিয়ে আসতো।। মঙ্গলবার ভোরে সে গরু আনতে সীমান্ত এলাকায় যায়। এরপর থেকে তার কোন খোঁজ ছিলনা।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা ২৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল আব্দুর রহিম বলেন, বিএসএফের কাছ থেকে তারা জানতে পোরেছেন, সকালে এক যুবকের লাশ সীমান্তে ইছামতি নদীর পাড় থেকে ভারতীয় পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে। তবে সে যে মনিরুল এবিষয়ে বিএসএফ নিশ্চিত করে আমাদের কিছু জানায়নি। বাংলাদেশি হত্যার ঘটনা ঘটে থাকলে প্রতিবাদ জানিয়ে লাশ ফেরতের দাবী জানানো হবে বলে জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc