Tuesday 27th of October 2020 05:34:00 PM
Saturday 25th of April 2015 10:06:16 PM

বেনাপোলে জোড়া খুনের ঘটনায় থানায় মামলাঃআটক-২

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে জোড়া খুনের ঘটনায় থানায় মামলাঃআটক-২

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫এপ্রিল,এম ওসমানঃ  যশোরের বেনাপোলে জোড়া খুনের ঘটনায় ৭ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। এদিকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১১টায় নিহতের ভাই আব্দুল খালেক বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এ মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন রঘুনাথপুর গ্রামের মৃত কুদরত মলি¬কের ছেলে আব্দুর রহমান, আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (নছু), ফুলছদ্দি, গিয়াস উদ্দিন, আলাউদ্দিন, নাসির উদ্দিনের ছেলে সালমান ও আব্দুল হামিদের ছেলে ইমাদ আলী।  আসামিদের মধ্যে আব্দুর রহমান ও তার ছেলে গিয়াস উদ্দিন আটক হয়েছে ।

এলাকাবাসী জানান, নিহত ব্যক্তিদের সঙ্গে ওই অভিযুক্ত আসামিদের আগে থেকে বিরোধ ছিল। এর কারণে সামান্য কথা কাটাকাটির জের ধরে তা খুনো-খুনিতে রুপ নেয়। গত এক বছর আগে জমা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে নিহত ওই ইউপি সদস্য আব্দুল¬াহ’র স্বজনদের হাতে খুনের শিকার হয় নছু’র ভাই শহিদুল। সে সময় জখম হয় নছুও। এদিকে রাত ৮টার দিকে এক হৃদয় বিদারক পরিবেশে নিহতদের দাফন শেষ হয়েছে।

বৃহস্পতিবার রাতে বেনাপোলে ব্যাপক ঝড় হয়। এতে রাস্তার গাছ উপড়ে পড়ে। পরের দিন ২৪ এপ্রিল সকালে গাছের ডাল কাটতে আসে ওই এলাকার নছু, আলাউদ্দিনসহ আরো কয়েকজন। এসময় ওই সাবেক ইউপি সদস্য বাধা দিলে এতে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হলে এতে আব্দুল্লাহ, বুদো, আজগার, সুমনসহ ৬ জন গুরুতর জখম হয়।

স্বজনরা তাদের উদ্ধার করে হাসতাপালে নেওয়ার পথে মারা যায় আবদুল্ল¬াহ। পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মারা যায় বুদো। এ ঘটনায় নিহতদের স্বজনরা ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত আসামিদের ৩টি বসত বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

আহতদের মধ্যে আজগার, সুমনের অবস্থা আশঙ্কাজনক। অবস্থার অবনতির কারণে তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি অপূর্ব হাসান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc