Thursday 24th of September 2020 09:26:58 PM
Wednesday 30th of September 2015 12:30:39 AM

বেনাপোলে চা দোকানিকে পুলিশের সোর্স সন্দেহে কুপিয়ে হত্যা

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোলে চা দোকানিকে পুলিশের সোর্স  সন্দেহে কুপিয়ে হত্যা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০সেপ্টেম্বরঃ বেনাপোলে চা দোকানিকে পুলিশের সোর্স সন্দেহে কুপিয়ে হত্যা করলো প্রকাশ্যে জনসম্মুখে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ এলাকার কুখ্যাত সন্ত্রাসী আমিরুল তার বাহিনীর ৭/৮জন সদস্য নিয়ে চা দোকানি আব্দুস সামাদকে হত্যা করে। সামাদ বেনাপোলে পৌর এলাকার উত্তর কাগজপুকুর গ্রামের নওশের আলীর ছেলে।

আধা ঘন্টা ধরে হত্যাজজ্ঞ চালালেও মাত্র দেঢ় কিলোমিটার দুরের থানা থেকে পুলিশ সময় মত না আসায় জনমনে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বেনাপোলের কাগজপুকুর মোড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অন্যান্য দিনের মত আব্দুস সামাদ কাগজপুকুর মোড়ের নিজ দোকানে ব্যস্ত ছিল। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় হঠাৎ করে বেনাপোলের কুখ্যাত সন্ত্রাসী আমিরুল তার বাহিনীর ৭/৮জন সদস্য নিয়ে আব্দুস সামাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। আধা ঘন্টা ধরে হত্যাজজ্ঞ চালিয়ে মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা এলাকা ত্যাগ করে।

গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মুরাদ হোসেন জানান, মঙ্গলবার দুপুরে আমিরুল বাহিনীর সদস্য হাফিজুরকে অস্ত্র, গুলি ও ম্যাগজিন আটকের ঘটনায় পুলিশের সোর্স সন্দেহে এ ঘটনা ঘটাতে পারে সন্ত্রাসীরা। বেনাপোলে পোর্ট থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

সংশ্লিষ্ট সুত্র জানায়, একটি ফেনসিডিলের চালান ধরিয়ে দেবার সন্দেহে বাহিনী প্রধান আমিরুল দীর্ঘদিন ধরে আব্দুস সামাদকে হত্যার হুমকি দিয়ে আসছে। গত রবিবার শার্শার জামতলা এলাকায় একটি শালিশী বৈঠক বসে। সেখানে আব্দুস সামাদকে ১লক্ষ ২০হাজার টাকা জরিমানা করা হয়। সে সময় আমিরুলকে আব্দুস সামাদ ৬০হাজার টাকা নগদ প্রদান করে এবং বাকি টাকা পরিশোধের জন্য ১৫দিনের সময় নেয়।

সুত্রটি আরো জানায়, গতকাল দুপুরে আমিরুল বাহিনীর সদস্য হাফিজুর আটক হলে আবারো আব্দুস সামাদকে তারা পুলিশের সোর্স বলে সন্দেহ করে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি অপুর্ব হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আব্দুস সামাদের লাশ উদ্ধার করা হয়েছে। সন্ত্রাসী আমিরুলকে ধরে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc