বেনাপোলে কৃমিনাশক ওষুধ খেয়ে স্কুলছাত্রীর মৃত্যু

    0
    14

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৬এপ্রিল,বেনাপোল প্রতিনিধি: বন্দর নগরী বেনাপোলে কৃমিনাশক ওষুধ খেয়ে রিয়া (১০) প ম শ্রেণির এক স্কুলছাত্রী  মারা গেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (০৬ এপ্রিল) দুপুর ২টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

    রিয়া বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের তিন নম্বর ঘিবা গ্রামের আবু বক্করের মেয়ে ও ঘিবা সরকারি প্রাথিমক বিদ্যালয়ের প ম শ্রেণির ছাত্রী।

    রিয়ার বাবা জানান, বুধবার (০৫ এপ্রিল) সকালে সে স্কুলে যায়। এসময় স্যারেরা তাকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ায়। এরপর থেকে বাড়িতে ফিরে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়। বৃহস্পতিবার সকালে তার স্বাস্থ্যের অবনতি হলে যশোর মেডিকেলে নেওয়ার পথে সে মারা যায়।

    ঘিবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান বলেন, রিয়াসহ স্কুলের আরো অনেককে এই কৃমিনাশক ওষুধ খেয়েছে। এতে অন্য কারো সমস্যার খবর পাওয়া যায়নি। এ মেয়ের‍ কিভাবে সমস্যা হলো বুঝতে পারছিনা।

    শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা আব্দুল মজিদ জানান, সে অসুস্থ হয়ে পড়লে তার পরিবার সকালে তাকে প্রাইভেট চিকিৎসালয়ে নিয়ে আসে। এসময় তার প্রচন্ড বমি ও খিচুনি হচ্ছিল। তাকে চিকিৎসা দিয়ে যশোরে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। পরে শুনি সে মারা গেছে। তবে কৃমিনাশক ট্যাবলেট খেয়ে কি তার মৃত্যু হয়েছে এ ব্যাপারে এই চিকিৎসক নিশ্চিত করে বলতে পারেননি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here