বেগম জিয়ার বাড়ির সামনে পুলিশ ও ব্যারিকেট কমেছে

    0
    2

    আমারসিলেট24ডটকম,০৮জানুয়ারীঃ  দুই সপ্তাহ পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়ি ফিরোজা ভবনের সামনে থাকা অতিরিক্ত পুলিশ সরিয়ে নেওয়া হয়েছে।গুলশানের ওই বাড়ির সামনের রাস্তার দুই পাশে বাঁশের ব্যারিকেড আজ থেকে নেই। ওই রাস্তা দিয়ে প্রাইভেট কার ও মাইক্রোবাস চলাচল করতে দেখা গেছে। মিডিয়া কর্মীদেরও এখন আর বাড়ির সামনে গিয়ে ছবি তুলতে পুলিশের বাধা নেই। আজ বুধবার সকাল সাড়ে ৭টা থেকে অতিরিক্ত পুলিশ সরিয়ে নেওয়া হয়েছে। তবে সাধারণ নিরাপত্তার নিয়োজিত পুলিশ এখনো মোতায়েন আছে। দলের নেতারা চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা সাক্ষাৎ করতে বাসভবনে তেমন যাতায়াত করছেন না।
    একটি সূত্রে জানা যায়,বাড়তি ফোর্স বা ব্যারিকেড এখন না থাকলেও নিরাপত্তা ব্যবস্থা ঠিকই আছে। বিরোধীদলীয় নেতার সাধারণ নিরাপত্তার নিয়োজিত পুলিশ রয়েছে। প্রয়োজন হলে আবার অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হতে পারে।
    গত ২৪ ডিসেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে খালেদা জিয়া ‘মার্চ ফর ডেমোক্রেসি’ গণতন্ত্রের জন্য অভিযাত্রা ঢাকা অভিমুখী কর্মসূচি ঘোষণা করে ২৯ ডিসেম্বর নয়া পল্টনের সামনে গণজমায়েত হওয়ার জন্য সব শ্রেনী পেশার মানুষের প্রতি আহবান জানিয়েছিলেন। এরপর থেকেই বিরোধীদলীয় নেতার নিরাপত্তা জোরদার করা হইয়েছিল।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here