Sunday 27th of September 2020 07:12:22 PM
Sunday 16th of March 2014 03:10:26 PM

বেগম জিয়ার জোটের নেতাদের নাম জানেন কিনা সন্দেহ!

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেগম জিয়ার জোটের নেতাদের নাম জানেন কিনা সন্দেহ!

আমারসিলেট24ডটকম,১৬মার্চঃ  বিএনপি চেয়ারপরসন ও ১৯ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া তার জোটের দলগুলোর প্রেসিডেন্ট-সেক্রেটারির নাম জানেন কিনা সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। একই সঙ্গে খালেদা জিয়া তাদের নাম বলতে পারলে রাজনীতি ছেড়ে দেয়ার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।আজ রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মায়া এই চ্যালেঞ্জ দেন।
বিএনপি চেয়ারপরসন খালেদা জিয়ার প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে মায়া বলেন, ” তারা এখন নাকি ১৯ দলীয় জোট, না সোয়া আঠারো জোট। কে কোন দলের প্রেসিডেন্ট-সেক্রেটারি? তিনি (খালেদা) যদি একসঙ্গে সবাইকে চিনতে পারেন, সবার নাম বলতে পারেন তাহলে রাজনীতি ছেড়ে দেবো।”

কোনো জোট-ফোট নয়, ওদের একমাত্র মূল উদ্দেশ্য হলো যুদ্ধাপরাধীদের রক্ষা করা বলেও দাবি করেন মহানগর আওয়ামী লীগের এই নেতা।এজন্য এদের ব্যাপারে সরকারকে আরো কঠোর হওয়ার আহ্বান জানিয়ে মায়া বলেন, “ওরা আবারো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারে। এজন্য নেতাকর্মীদের রাজপথে জবাব দিতে প্রস্তুত থাকতে হবে।”

“খালেদা জিয়া যখন হারেন তখন সব দোষ দেন শেখ হাসিনাকে” এমন দাবি করে মায়া বলেন, “গত দুই ধাপের উপজেলা নির্বাচনে জিতে ওনি সাগর পাড়ি দিতে চাইলেন। কিন্তু তৃতীয় ধাপে এসে খেই হারিয়ে ফেললেন। এখন ধৈর্য ধরেন। আগামীগুলোতে কী হয় তা দেখেন?”

এসময় মহানগর আওয়ামী লীগের এই নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করে বলেন, আগামীকাল রাত ১২টা ১ মিনিটে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেক কাটা, ভোর সাতটায় ধানমন্ডি-৩২’এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং মঙ্গলবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সন্মেলন কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক  জাহাঙ্গীর কবির নানক, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম এমপি প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc