বেগম জিয়ার এ খায়েশ পূরন হতে দেয়া যাবে নাঃমেনন

    0
    2

    আমারসিলেট24ডটকম,২৮ডিসেম্বরঃ শুক্রবার তোপখানা রোডে ওয়ার্কার্স পার্টির কার্যালয়ের সামনে যুব মৈত্রী ও ছাত্র মৈত্রী আয়োজিত ‘মহান বিজয় দিবস ও তরুন সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।এতে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য নূর আহমেদ বকুল ও দিপঙ্কর সাহা দিপু।
    মেনন বলেন, বেগম জিয়ার এ খায়েশ পূরন হতে দেয়া যাবে না। সাংবিধানিক সংকট সৃষ্টি করার জন্য সারা দেশে বিএনপি জামায়াত নৈরাজ্য ও সন্ত্রাসের রাজনীতি সৃষ্টি করছে। সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করতে হবে। আগামী ২৯ ডিসেম্বর যারা ঢাকায় আসবে তাদের লেজ গুটিয়ে পালাতে হবে।ছাত্রমৈত্রীর সভাপতি বাপ্পা দিত্য বসুর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন যুব মৈত্রীর সাধারণ সম্পাদক সাব্বাহ আলী, ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক তানভীর রুশমত প্রমূখ। সভা পরিচালনা করেন যুবমৈত্রীর নেতা সাঈদ হোসেন।

    রাশেদ খান মেনন বলেন, আগামী ২৯ ডিসেম্বর বেগম জিয়া ১৮ দলের নেতা কর্মিদের জাতীয় পতাকা হাতে নিয়ে ঢাকায় আসতে বলেছেন। বিএনপি ১৮ দলের অন্যান নেতা বা কর্মিদের হাতে পতাকা থাকলে আপত্তি থাকতো না। কিন্তু যে দলটি বাংলাদেশের স্বাধীনতা এবং স্বার্বভৈামত্বে বিশ্বাস করেনা সেই জামায়াত-শিবিরের হাতে জাতীয় পতাকা থাকবে এটি মেনে নেয়া যায় না। বাংলাদেশের পতাকাকে সমুন্নত রাখতে হবে। এর অবমাননা হতে দেয়া যায় না। জামায়াত-শিবির শকুনিরা আজ জাতীয় পতাকা খামচে ধরেছে।

    তিনি তরুন সমাজের প্রতি আহ্বান জানিয়ে বলেন , ৪২ বছর পূর্বে এ দেশের মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল তরুন সমাজ ।আজ ৪২ বছর পরে পুনরায় তাদের জামায়াত-শিবিরের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। গণ জাগরণ মঞ্চের পুনরায় উত্থান ঘটাতে হবে বলে তিনি জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here