Saturday 26th of September 2020 10:46:32 AM
Tuesday 29th of December 2015 04:12:12 PM

বেগম খালেদা জিয়ার বাসভবন ঘেরাও কর্মসূচি

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেগম খালেদা জিয়ার বাসভবন ঘেরাও কর্মসূচি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বরঃ একাত্তরের মুক্তিযুদ্ধে নিহতদের সংখ্যা নিয়ে সংশয় প্রকাশ করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ঘেরাও কর্মসূচি পালন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী বিভিন্ন সংগঠন।

প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বিএনপি নেত্রী খালেদা জিয়ার বাড়ির সামনে গিয়ে প্রতিবাদ করারও আহ্বান জানানোর তিন দিন পর আজ (মঙ্গলবার) সকাল ১১টার দিকে বিক্ষোভ মিছিল নিয়ে গুলশান-২ গোলচত্বরে অবস্থান নেয়। এতে অংশ নিয়েছে একাত্তরের ঘাতক-দালাল নির্মুল কমিটি, সেক্টর কমান্ডার্স ফোরাম, গণজাগরণ মঞ্চ, আমরা গর্বিত বাঙালি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির শহীদের সংখ্যা নিয়ে মন্তব্যের জন্য খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে বলেন। এ বিষয়ে তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করারও দাবি জানান তিনি।

কর্মসূচিতে টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী,  ঘাতক দালাল নির্মূল কমিটির কাজী মুকুলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে খালেদা জিয়ার বাড়ি অভিমুখে রওনা হন। পরে পুলিশ গোলচত্বরেই তাদের আটকে দেয়। সেখানে অবস্থান নিয়ে তারা বিক্ষোভ প্রদর্শন করেন।

এদিকে, তাদের এই কর্মসূচি ঘিরে সকাল থেকে খালেদা জিয়ার বাসভবন ও এর আশপাশের রাস্তায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

অপরদিকে নড়াইলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে এক কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছেন শহীদ শেখ জামাল জাতীয় স্মৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ আশিক বিল্লাহ।

মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত বক্তব্যের অভিযোগে মামলাটি দায়ের করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc