বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা

    0
    3

    ঢাকা, ১২ আগস্ট : জাতীয় সংসদের প্রধান বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা। আজ সোমবার রাত পৌনে ৯টার দিকে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দেখা করেন তিনি। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিএনপির ভাইস চেয়ারম্যান শমশের মবিন চৌধুরী।

    বিএনপির গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানান। এ বৈঠকে চলমান রাজনৈতিক পরিস্থিতি ও আগামী নির্বাচন প্রসঙ্গে আলাপ-আলোচনা হয়েছে হবে বলেও তিনি জানান। তবে এ বৈঠকের বিষয়ে কোন পক্ষ থেকে বিস্তারিত জানানো হয়নি।
    এর আগে গত ২৮ এপ্রিল রবিবার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেড় ঘণ্টাব্যাপী বৈঠক করেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা। ওই বৈঠকে চলমান রাজনৈতিক সঙ্কট নিরসনে সহিংসতা বন্ধ করে সংলাপের পরিবেশ তৈরির জন্য সব রাজনৈতিক দলের প্রতি আহবান জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, আমেরিকা কখনোই সহিংসতা পছন্দ করে না। সব সময়ই তারা গণতন্ত্রের পক্ষে। সংলাপ করতে হলে সবাইকে সহিংসতা বন্ধ করতে হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here