Sunday 20th of September 2020 11:02:12 PM
Saturday 8th of August 2015 10:36:39 PM

বেগম ইলিয়াসের বিরুদ্ধে কটুক্তির নিন্দা

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেগম ইলিয়াসের বিরুদ্ধে কটুক্তির নিন্দা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৮আগস্টঃ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি, সিলেট জেলা বিএনপির সিনিয়র সদস্য বেগম তাহসিনা রুশদীর লুনার বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান ও বিশ্বনাথ আওয়ামীলীগের কটুক্তির তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়েছেন সিলেটের বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জননেতা এম ইলিয়াস আলীর হিমালয়সম জনপ্রিয়তায় ঈষার্ন্বিত হয়ে সরকার অপহরণ করে গুম করে রেখেছেন। সিলেট বিএনপি এম.ইলিয়াস আলীর সাজানো বাগান, বিএনপিকে ধ্বংস করার হীন অপচেষ্টায় লিপ্ত রয়েছে ভোট ডাকাতির সাবেক এমপি শফিকুর রহমান ও আওয়ামীলীগ। জননেতা এম.ইলিয়াস আলীর ঐক্যবদ্ধ বিএনপিকে বেগম ইলিয়াস নিজের মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে ধরে রেখেছেন। বেগম ইলিয়াসের এই তৎপরতাকে এই কুচক্রি মহল মেনে নিতে পারছে না। তাই ভূয়া তথ্য-উপাত্ত বিবৃতি দিয়ে তারা জনগনকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। এটা আওয়ামীলীগের রাজনৈতিক দেউলিয়াত্বের বহিঃপ্রকাশ। আমরা এই ধরনের মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত বক্তব্যে থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি।
বিবৃতিদাতারা হলেন, সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকিরীন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দাল মিয়া, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, জৈন্তা উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, ফে ুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, ধরমপাশা উপজেলা চেয়ারম্যান মুতাল্লেব খান, দিরাই উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান জুনু মিয়া, শাল্লাহ উপজেলা চেয়ারম্যান গনেন্দ্র সরকার, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমদ নুর উদ্দিন, বালাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান, মাওলানা আলী আছগর, সিলেট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, ফে ুগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, বিশ্বনাথ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না শাহিন, বালাগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেফা বেগম, কানাইঘাট উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, দিরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী।প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc