Monday 21st of September 2020 10:25:52 PM
Saturday 14th of December 2013 02:25:53 PM

বৃহত্তর সিলেটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৮ প্রার্থী নির্বাচিত হতে পারে

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃহত্তর সিলেটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৮ প্রার্থী নির্বাচিত হতে পারে

আমারসিলেট24ডটকম,১৪ডিসেম্বরঃ বৃহত্তর সিলেটের ১৯টি আসনে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত, উপাধ্যক্ষ আব্দুস শহীদ সহ  ৮ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে পারে বলে জানা গেছে।গতকাল ১৩ ডিসেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। জানা যায়,শেষ সময়সীমার মধ্যে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছে ।

সংশ্লিষ্ট নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সিলেট-১ আসনে আবুল মাল আব্দুল মুহিত,সিলেট-৩ আসনে মাহমুদ উস সামাদ চৌধুরী ,সিলেট-৫ আসনে জাপা নেতা সেলিম উদ্দিন,সুনামগঞ্জ-২ আসনে সুরঞ্জিত সেন গুপ্ত ও সুনামগঞ্জ-৪ আসনে জাপার পীর ফজলুর রহমান, মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আব্দুস শহীদ, মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগ নেতা সৈয়দ মহসিন আলী এবং হবিগঞ্জ-১ আসনে জাপার প্রার্থী।

নির্বাচন অফিস সূত্রে আরও জানা গেছে,মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল গতকাল ১৩ ডিসেম্বর। এই সময়সীমার মধ্যে সিলেটে ৭ জন, মৌলভীবাজারে ৬ জন এবং সুনামগঞ্জে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। হবিগঞ্জের এক প্রার্থী রাতে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছে বলে ও জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc