Tuesday 22nd of September 2020 06:27:03 PM
Saturday 12th of September 2015 11:18:36 PM

বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ইউনিয়নের উদ্দ্যেগে শ্রমিকনেতা

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ইউনিয়নের উদ্দ্যেগে শ্রমিকনেতা

মুখলিছুর রহমান দৌলার শোক ও দোয়া মাহফিল অনুষ্টিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২সেপ্টেম্বর,রেজওয়ান করিম সাব্বির: বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মরহুম মখলিছুর রহমান দৌলা’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত।
বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ইউনিয়নের আয়োজনে গতকাল ১২ সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে ৩টায় জৈন্তিয়াপুর ঐতিহাসিক বটতলায় অত্র সংগঠনের সভাপতি মরহুম মখলিছুর রহমান দৌলার সভাপতিত্বে ও অত্র সংঘটনের সাধারণ সম্পাদক আব্দুর রবের পরিচালনায় আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বৃহত্তর জৈন্তা ১৭পরগনার সভাপতি ও সিলেট জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজ উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার আব্দুর রহিম, সাবেক ছাত্রলীগের সভাপতি হানিফ মোহাম্মদ, আনোয়ার হোসেন, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, যুবলীগ নেতা কুতুব উদ্দিন, মাসুদ আহমদ, এইচ.এম. জাকারিয়া, ছাত্রদলনেতা ছাব্বির আহমদ, উপজেলা বিএনপির নেতা আব্দুশ শুক্কুর, বাস মিনিবাস সমিতির সদস্য বেলাল আহমদ।

এছাড়া আরও বক্তব্য রাখেন অত্র শ্রমিক ট্রেড ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি আলী আকবর, জামাল আহমদ, আনোয়ার হোসেন, গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা হাসিনুল হক হুসনু, সিরাজুল হক, আলা উদ্দিন, ফারুক আহমদ, আব্দুল মান্নান, সিরাজুল হক, ফারুক আহমদ, রহমত আলী, হারুন মিয়া রিক্সা চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি খলিলুর রহমান, ট্রেড ইউনিয়নের নেতা আবুল হাসনাত, খলিলুর রহমান, জামাল আহমদ, মাজিদুল হক মাজিদ, সিরাজ মিয়া, লিয়াকত আলী, আনোয়ার হোসেন, হেলাল আহমদ, তোফাজ্জ্বল হোসেন, লুৎফুর রহমান, ফরিদ আহমদ, হাবিব মিয়া, হান্নান মিয়া প্রমুখ।
শোকসভায় মরহুম মখলিছুর রহমান দৌলা’র বিশাল কর্মময় জীবন নিয়ে বক্তারা বিশদ আলোচনা করেন। এসেই সাথে মরহুম মুলিছুর রহমান দৌলার হত্যাকারীদের রক্ষা করতে একটি মহল জোর তৎপর চালাচ্ছে। এছাড়া গ্রেফতার হওয়া আসামী জামিনে বেরিয়ে এসে প্রকাশ্যে ঘুরা ফেরা করছে আর তাদেরকে শেল্টার দিচ্ছে একটি প্রভাবশালী মহল। এদিকে মুখলিছুর রহমান দৌলার একমাত্র সন্তান ও অত্র সংগঠনের বর্তমান সভাপতি মঞ্জুর এলাহী সম্রাট তার বক্তব্য বলেন- একটি মহল তাকে নানা ভাবে চাপ সৃষ্টি করে আসছে। সে তার পিতা হত্যার বিচার এই জৈন্তাবাসীর হাতে তুলে দেন। আপনারাই করবেন আমার পিতৃ হত্যার বিচার। আমি আর কিছুই চাই না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc