Sunday 25th of October 2020 02:44:27 AM
Sunday 14th of June 2015 09:10:45 PM

বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

সভাপতি-সম্রাট, সম্পাদক-আব্দুর রব

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪জুন,রেজওয়ান করিম সাব্বিরঃ বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে বৃষ্টি উপেক্ষা করে বিপুল ভোটারের উপস্থিতিতে সিলেটের ৪উপজেলার সর্ববৃহত শ্রমিক সংগঠন বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেউ ইউনিয়ন রেজি নং ১৯০৯’র ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৫সম্পন্ন হয়। মর্যাদাপূর্ণ নির্বাচনে সভপতি পদে মঞ্জুর এলাহী সম্্রাট সাধারণ সম্পাদক পদে আব্দুর রব নির্বাচিত।

সিলেটের জৈন্তাপুর-গোয়াইনঘাট-কানাইঘাট-কেম্পানীগঞ্জ এলাকার সর্ববৃহত শ্রমিক ট্রেড ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে সকাল ৮থেকে শ্রমিকরা বৃষ্টি উপেক্ষা করে নেতা নির্বাচনের জন্য ভোটকেন্দ্র জৈন্তাপুর ইরাদেবী মাঠে সমবেত হয়। তারা শান্তিপূর্ণ ভাবে বিকাল ৪টা পর্যন্ত কাঙ্খিত প্রার্থীদের ভোট প্রদান করে। ১৪টি পদে ৫২টি ইউনিটে প্রায় ২৬০৫ ভোটারের মধ্যে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে মঞ্জুর এলাহী সম্্রাট ছাতা প্রতিকে ৭৬৬ ভোটে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী  আব্দুর রহমান গোলাপফুল প্রর্তীক ৪১২পেয়েছেন। সাধারণ সম্পাক পদে মোঃ আব্দুর রব মোমবাতি প্রতিকে ৯৯২ভোট পেয়ে বেসরকারি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী মোস্তফা কামাল আনারস প্রর্তীক ৩৫০পেয়েছেন।

এছাড়া সহ সভাপতি পদে আলী আকবর, জামাল মিয়া, সহ সাধারণ পদে মাজিদুল হক মজিদ, সাংগঠনিক পদে লিয়াকত আলী, কোষাধ্যক্ষ পদে মোঃ জামাল আহমদ, প্রচার সম্পাদক পদে মোঃ আনোয়ার সরাসরি প্রতিদন্ধিতার মাধ্যমে নির্বাচিত হন। এছাড়া বিনা প্রতিদ্বন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন ক্রীড়া সম্পাদ হেলাল মিয়া, দপ্তর সম্পাদক মোঃ তোফাজ্জেল হোসেন, কার্যনির্বাহী সদস্য পদে মোঃ লুৎফুর রহমান, মোঃ আব্দুল হান্নান, মোঃ হাবিব আলী, মোঃ ফরিদ মিয়া নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার অত্র ট্রেড ইউনিয়নের প্রধান উপদেষ্ঠা সিলেট জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজ উদ্দিন আহমদ বলেন- অতিতের চেয়ে এই নির্বাচনে আরো সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। বৃষ্টি উপেক্ষা করে ভোটারা শান্তিপূর্ণ ভাবে ভোট দিয়ে তাদের নেতা নির্বাচিত করেছে, এ জন্য আমি অত্র ট্রেড ইউনিয়নের সকল ইউনিট ও শ্রমিক ভাইদের কে ধন্যবাদ জানাই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc