বৃটেনে মৌলভীবাজার যুবলীগ সেক্রেটারীকে সংবর্ধনা

    0
    21

    জামাত শিবিরের রাজনীতি বন্ধের দাবীতে বৃটেনের নিউপোর্ট যুবলীগের সমাবেশ ও মৌলভীবাজার জেলা যুবলীগ সেক্রেটারীকে সংবর্ধনা প্রদান

    আমারসিলেট 24ডটকম , ২১সেপ্টেম্বর ,রাকিব মনসুরঃ  বৃটেন সফরকালে মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা নাহিদ আহমদের সম্মানে ও সারাদেশে জামায়াত শিবিরের সন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে সমপ্রতি যুক্তরাজ্য যুবলীগের নিউপোর্ট শাখার উদ্যোগে নিউপোর্ট শহরের নিউ লাহোর রেস্টুরেন্টে এক সমাবেশের আয়োজন করা হয়।

    নিউপোর্ট যুবলীগ সভাপতি সাবেক ছাত্রনেতা মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে এবং নিউপোর্ট যুবলীগ সেক্রেটারী প্রাক্তন ছাত্রনেতা ফখরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আনহার মিয়া ও যুগ্ম সম্পাদক রুহুল আমিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউপোর্ট আওয়ামীলীগ সভাপতি জননেতা শেখ মো: তাহির উল্ল্যাহ। প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকে’র কনভেনার ওয়েলস আওয়ামীলীগ লিডার, সাবেক ছাত্রনেতা মনসুর আহমদ মকিস। বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলসের চেয়ারপার্সন আলহাজ্ব লিয়াকত আলী, সেক্রেটারী মো: আসকর আলি, সাবেক সেক্রেটারী শেখ মো: আনোয়ার ও সাবেক ছাত্রনেতা আলমগীর আলম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবলীগের সদস্য নিউপোর্ট যুবলীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা শাহ মো: শফি কাদির।

    সমাবেশে প্রধান ও বিশেষ অতিথি ছাড়াও বক্তব্য রাখেন প্রজন্ম ৭১ এর সেক্রেটারী বেলায়েত হোসেন খান, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ নিউপোর্টের সেক্রেটারী এম এ রউফ, নিউপোর্ট যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: সিতাব আলী, যুক্তরাজ্য যুবলীগের কেন্দ্রীয় সদস্য ওয়েলসের যুবনেতা আবুল কালাম মুমিন, সিরাজ খান, সেলিম চৌধুরী, শেখ এম এ সালাম, জয়নাল আবেদিন, কামাল খান, শাহীন আহমদ গিয়াস উদ্দিন, হাজী তৌফিক আলী, রহিম বাবুল, নজরুল ইসলাম, নোমান আহমদ, আশরাফুল ইসলাম, শাহ হাফিজুর রহমান বাবু, আং হান্নান, বদরুল হক প্রমুখ নেতৃবৃন্দ।

    বক্তারা যুবনেতা নাহিদ আহমদের রাজনৈতিক কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করে তাদে একজন সৎ, কর্মঠ ও নিষ্টাবান যুবনেতা হিসাবে অভিহিত করে তার রাজনৈতিক উজ্জল ভবিষ্যত কামনা করেন।

    সংবর্ধিত অতিথি যুবনেতা নাহিদ আহমদ তার সম্মানে আয়োজিত অনুষ্ঠানের জন্য যুবলীগকে ধন্যবাদ জানিয়ে জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধসহ যুদ্ধাপরাধীদের বিচার দ্রুত সম্পন্ন করে, রায় কার্যকর করার মাধ্যমে জাতিকে পুরোপুরি কলঙ্কমুক্ত করার আহ্বান জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here