Sunday 8th of December 2019 07:20:05 PM
Friday 26th of July 2019 11:54:23 PM

বৃটেনে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের শহীদ মিনার পরিদর্শন

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের শহীদ মিনার পরিদর্শন

বদরুল মনসুর: লন্ডনে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ কুলাউড়ার সাবেক এমপি মরহুম জননেতা আব্দুল জব্বার সাহেবের সুযোগ্য সন্তান আবু জাফর রাজু গতকাল বৃটেনের ওয়েলসের রাজধানী কাডিফ শহরের শহীদ মিনার পরিদর্শন করে ফুলেল শ্রদ্ধাঞ্জলি প্রদান করেছেন।
কার্ডিফ ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনার ফাউন্ডার ট্রাষ্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্জ্ব আনোয়ার আলীর সভাপতিত্বে এবং কার্ডিফ ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনার ফাউন্ডার ট্রাষ্ট কমিটির জেনারেল সেক্রেটারী সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর ব্যাবস্থাপনায় ও পরিচালনায় শহীদ মিনার প্রাংগনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাডিফ কাউন্টি কাউন্সিলার দিলওয়ার আলী, কমিটির ট্রেজারার আনহার মিয়া. ট্রাস্টি শেখ তাহির উল্লাহ, ট্রাস্টি মোহাম্মদ মুজিব, ট্রাস্টি আসাদ মিয়া, ট্রাস্টি শফিক মিয়া. ট্রাস্টি আব্দুস সালাম বুলবুল. লাইফ মেম্বার সেলিম আহমদ. আলহাজ্ব লিয়াকত আলী. লাইফ মেম্বার শাহ শাফি কাদির. লাইফ মেম্বার আবুল কালাম মুমিন. লাইফ মেম্বার নুরুল আলম চুনু. বদর উদ্দিন চৌধুরী বাবর. আব্দুর রুউফ তালুকদার. আলতাফ হোসেন. আব্দুল আহাদ. গোলাপ মিয়া. আব্দুল মোত্তালিব. আব্দুর রুউফ. জাহির উল্লাহ আনা মিয়া.প্রফেসর তজমল খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।ওয়েলস বাংলা নিউজের এডিটর ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর শহীদ মিনার উদ্ভোধনের জন্য ওয়েলসবাসী অতি আগ্রহে অপেক্ষায় রয়েছেন এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু বলেন আমি গিয়ে মানণীয় প্রধানমন্ত্রীকে আপনাদের এই চমৎকার প্রজেক্ট এর বিস্তারিত বিবরণ তুলে ধরবো. এইবার না পারলেও আগামীতে মানণীয় প্রধানমন্ত্রী এসে শহীদ মিনার উদ্ভোধন করার সম্ভাবনা রয়েছে বলে তিনি আসস্থ করেছেন। প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার ওয়েলসবাসীকে এই মনুমেন্ট তথা শহীদ মিনার নিমান করায় ফাউন্ডার ট্রাষ্ট কমিটি সহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।
ফাউন্ডার ট্রাষ্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্জ্ব আনোয়ার আলী ও ফাউন্ডার ট্রাষ্ট কমিটির জেনারেল সেক্রেটারী মোহাম্মদ মকিস মনসুর সহ সকল বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে এই মহতি প্রজেক্ট বাস্তবায়নে প্রায় ৬৬ হাজার পাউন্ড অনুদান দিয়ে সহযোগীতা করার জন্য প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও জাতির জনকের কন্যা শেখ রেহেনা.বৃটেনের বাংলাদেশের হাইকমিশনার হ্যার এক্সেলেন্সি সাইদা মুনা তাসনিম সহ বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।
পরিশেষে আবু জাফর ওয়েলস এসেম্বলি ভবন পরিদর্শন শেষে ওয়েলস কুলাউড়া সোসাইটির সেক্রেটারী বদর উদ্দিন চৌধুরী সৌজন্যে মধ্যাহ্ন ভোজনে অতিথিরা অংশগ্রহণ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc