Saturday 26th of September 2020 10:04:45 AM
Thursday 3rd of September 2015 11:57:35 PM

বৃটেনে জালালিয়া মসজিদের নির্বাচিত কমিটির দোয়া মাহফিল

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনে জালালিয়া মসজিদের নির্বাচিত কমিটির দোয়া মাহফিল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩সেপ্টেম্বর: বৃটেনের ওয়েলসের কার্ডিফ জালালিয়া মসজিদ এন্ড ইসলামিক শিক্ষা প্রতিষ্ঠানের নির্বাচন ২০১৫ অতি সম্প্রতি বিপুল উতসাহ উদ্দীপনায় শান্তিপূর্ণ পরিবেশে এবং নির্বাচন পরিচালনা কমিটির সার্বিক ব্যবস্থাপনায় সম্পন্ন হয়েছে।

নির্বাচনে দুটি প্যানেল প্রতিযোগিতা করেছে। সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটাররা লাইনে দাড়িয়ে ভোট প্রদান করতে দেখা গেছে।

উভয় প্যানেলের প্রার্থীরা ও ভ্রাতৃত্ববোধ ও আন্তরিকতার সাথে প্রচারাভিযান চালানোসহ বাংলাদেশ সেন্টারে একই সাথে চা-নাস্তা ও মধ্যা‎হ্নভোজের মাধ্যমে এক উজ্বল দৃস্টান্ত রেখেছেন। নির্বাচন কমিশন ও পরিচালনা কমিটির নেতৃবৃন্দ নিরপেক্ষতা বজায় রেখে ভোট গ্রহণ ও ভোট গণনায় স্বফলতার স্বাক্ষর রেখেছেন। বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান হিসাবে মোহাম্মদ লিলু মিয়া, জেনারেল সেক্রেটারী পদে আলহাজ্ব মকদ্দুস মিয়া, ট্রেজারার হিসাবে শাহ মিজানুর রহমান দুলু, সহকারী সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ ট্রেজারার পদে মোহাম্মদ সুজন সহ কার্যকরী সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন হাজী মতসীর আলী, মো: জহির উদ্দিন আলী, মো: আকবর আলী, আব্দুস সামাদ, আব্দুল সেলিম, মো: হুমায়ুন কবীর, আব্দুল মালিক, মো: আকতার হোসেন ও মো: এমদাদ মুসলিম আলী।

এদিকে নবনির্বাচিত মসজিদ কমিটির উদ্যোগে গত মঙ্গলবার কার্ডিফের বাংলাদেশ সেন্টারে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বিপুল সংখ্যক জনসাধারনের উপস্থিতিতে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা খায়রুল আলম।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় কার্ডিফ বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ, ভাইস চেয়ারম্যান হাজী কাপ্তান মিয়া, সাবেক চেয়ারম্যান মো: ফিরোজ আলী, ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ড দিলাবর এ হোসাইন, ডেইলি সিলেটের সম্পাদকমন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কম সম্পাদক কার্ডিফ শাহজালাল মসজিদের সেক্রেটারী মকিস মনসুর আহমদ, বাংলাদেশ এসোসিয়েশনের সেক্রেটারী হারুন তালুকদার, গ্রেটার সিলেট কাউন্সিলের চেয়ারপার্সন লিয়াকত আলী, আনজুমানে আল ইসলাহ ওয়েলসের সেক্রেটারী শেখ মো: আনোয়ার, জালালিয়া মসজিদের সাবেক চেয়ারম্যান জয়নাল উদ্দিন শিবুল, সাবেক সেক্রেটারী আনহার মিয়া, সাবেক ট্রাস্টি আফজল খান মিতু, রিপন খান, জামাল আহমদ বকুল ও আলমগীর আলমসহ নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ মসজিদের সাবেক ও বর্তমান ট্রাস্টিবৃন্দ, নব নির্বাচিত সকল সদস্যছাড়াও কমিউনিটির তিন শতাধিক লোকের সমাগম ঘটে।

নব নির্বাচিত চেয়ারম্যান মো: লিলু মিয়া ও সেক্রেটারী হাজী মকদ্দুস মিয়া সকল সদস্যবৃন্দ তাদেরকে নির্বাচিত করায় সম্মানিত ভোটারদের কৃতজ্ঞতা জানিয়ে মসজিদের উন্নয়নে ও পরিচালনায় আগামী দিনে সবার সহযোগিতা কামনা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc