Wednesday 30th of September 2020 05:27:28 AM
Tuesday 17th of December 2013 07:57:54 PM

বৃটেনে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের উদ্যোগে বিজয় দিবস

আন্তর্জাতিক, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের উদ্যোগে বিজয় দিবস

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,রকিব মনসুর,সুইনডনঃ বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় বৃটেনের সুইনডন শহর বিলেতে বাঙালি কমিউনিটির সর্ববৃহত সংগঠন গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে দি সাউথ রিজিওনের উদ্যোগে ১৬ ডিসেম্বর স্থানীয় মিয়া রেস্টুরেন্ট হলে মহান “বিজয় দিবস” উপলক্ষ্যে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও রিজিওনাল চেয়ারম্যান কমিউনিটি লিডার মোঃ আরজু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়।

রিজিওনাল ভাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী এম এ কাহারের সভাপতিত্বে এবং রিজিওনাল জেনারেল সেক্রেটারি আব্দুল গণি ও রিজিওনাল জয়েন্ট সেক্রেটারী এস এম আলী আফরুজের যৌথ পরিচালনায় আলোচনা সমাবেশে প্রধান অতিথি ছিলে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের অন্যতম লিডার ডেইলি সিলেট ডট কম, সাপ্তাহিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি ও মৌলভীবাজার ডট কম-এর সম্পাদক মনসুর আহমদ মকিস।

বিশেষ অতিথি ছিলেন সুইনডন কাউন্সিলের লিড কাউন্সিলর জুনাব আলী, কাউন্সিলর আব্দুল আমিন, রিজিওনাল ট্রেজারার সাবেক ছাত্রনেতা মোস্তাক আহমদ, ওয়েলসের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রউফ, ওয়েলসের জয়েন্ট সেক্রেটারি শাহ মোঃ শাফি কাদির, রিজিওনাল সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা এম এ আউয়াল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রেস সেক্রেটারি আহমেদ হাবিব মারুফ, জামান চৌধুরী, আব্দুল বাছিত, আবু বকর জাকারিয়া, সালেহ আহমদ, হানিফ লসকর, মহরুজ্জামান, চৌধুরী, তুসির আলী কাদের, শাহ বাদশাহ মিয়া, আলী আফতাব, আলাউদ্দিন বাবলু, রিতা কর্মকার, নোয়াব আলী, আজাদ মিয়া ফারুক, রাজা মিয়া, আশরাফ চৌধুরী ও তহুর আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভার শুরুতে মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নীরবতা পালনসহ দোয়া করা হয়।

দ্বিতীয় পর্বে সংবর্ধিত অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি লিডার মো. আরজু মিয়া বিপুল ভোটে জিএসসির কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

তৃতীয় পর্বে লন্ডন থেকে আগত জনপ্রিয় কন্ঠশিল্পী রওশনারা মনি সংগীত পরিবেশন করেন।

প্রধান অতিথির বক্তব্যে জিএসসি ইউকের কেন্দ্রীয় লিডার মনসুর আহমদ মকিস মহান মুক্তিযুদ্ধে দেশে ও প্রবাসে অবদানকারী সবার প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বাধীনতার সঠিক ইতিহাস নব প্রজন্মের কাছে তুলে ধরার আহ্বান জানান এবং সংবর্ধিত আরজু মিয়ার ভূয়শী প্রশংসা করেন।

সংবর্ধিত অতিথি  আরজু মিয়া এমবিই তার বক্তব্যে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে  আগামীদিনে জিএসসির কর্মকান্ডে সবার সহযোগিতা কামনা করেন।

কাউন্সিলর জুনাব আলী জিএসসি বৃটেনের সর্ববৃহত সংগঠন অভিহিত করে সংগঠনের কর্মকান্ডের প্রশাংসা করেন।

সভাপতি এম এ কাহার মহান বিজয় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করে সংবার্ধিত অতিথি আরজু মিয়া এমবিই কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc