Tuesday 29th of September 2020 10:46:41 AM
Tuesday 26th of January 2016 10:46:41 PM

বৃটেনে এমপি টিউলিপ সিদ্দীক এর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনে এমপি টিউলিপ সিদ্দীক এর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জানুয়ারী,মকিস মনসুর আহমদ, ইউকে ওয়েলস থেকে: বৃটেনের ওয়েলসের সোয়ানসী ও নিউপোর্ট শহরে ২৫ জানুয়ারী বৃটেনের হ্যাম্পসটেড এন্ড কিলবার্ন এলাকার বৃটিশ এমপি টিউলিপ রিজওয়ানা সিদ্দীক পৃথক পৃথক দুটি অনুষ্ঠানে অংশ নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন।

কাউন্সিলার সাইফুর রহমান মামুনের পরিচালনায় অ্যাভারএভন লেভার পার্টির উদ্যোগে সোয়ানসী টাওয়ার্স হোটেলে দুপুর ১ঘটিকায় অনুষ্ঠিত চ্যারিটি ইভেন্ট অনুষ্ঠানে প্রধান অতিথি টিউলিপ সিদ্দীক এমপি ছাড়াও স্টাপহেন কিন্্ক এমপি, এসেম্বলী মেম্বার ডেভিড রিস ও কাউন্সিলার রবেট জনস বক্তব্য রাখেন।

এদিকে ঐদিন সন্ধ্যায় নিউপোর্ট লেবার পার্টি ও নিউপোর্ট বাংলাদেশ কমিউনিটির যৌথ উদ্যোগে ওয়াই এমসি হলে টিউলিপ রিজওয়ানা সিদ্দীক এমপির সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কমিউনিটি লিডার ও রাজনীতিবিদ শেখ মো: তাহির উল্লাহর সভাপতিত্বে এবং মহিলানেত্রী রুসনারা বেগমের পরিচালনায় অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন নব প্রজন্মের সন্তান সাদিয়া রহমান।

অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে নিউপোর্টের লেবার জেসিকা মর্ডান এমপি, ওয়েলস এসেম্বলী মেম্বার জন গ্রিফিগ্্স, কমিউনিটি লিডার ও রাজনীতিবিদ আনোয়ারুজ্জামান চৌধুরী এবং কাউন্সিলার আলী আহমদ বক্তব্য রাখেন।

উভয় অনুষ্ঠান আয়োজনের জন্য উদ্যোক্তাদের প্রতি ধন্যবাদ জানিয়ে টিউলিপ সিদ্দীক এমপি লেবার পার্টির বিভিন্ন দিক তুলে ধরে নব-প্রজন্মের সন্তানদের বৃটিশ রাজনীতিতে আরও বেশী করে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

বৃটিশ এমপি টিউলিপ সিদ্দীক বাংলাটিভির ওয়েলস এম্বেসেডর সাংবাদিক মকিস মনসুর আহমদ এর এক প্রশ্নের জবাবে বৃটিশ ভিসা অফিস দিল্লী থেকে ঢাকার ফিরিয়ে আনার ব্যাপারে ক্যাম্পেইন চালিয়ে যাচ্ছেন বলে উল্লেখ করে বলেন আমি জানি এজন্য মানুষের অনেক কষ্ট হচ্ছে এই ক্যাম্পেইনে সবার সহযোগিতা করার আহ্বান জানানোসহ তিনি ওয়েলসের আগামী এসেম্বলী নির্বাচনে সবাইকে লেবার পার্টির প্রার্থীর পক্ষে কাজ করার অনুরোধ জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc