Saturday 19th of September 2020 10:14:15 PM
Friday 15th of January 2016 10:19:23 AM

বৃটেনে একাটুনা ইউনিয়নের প্রবাসীদের লন্ডন শহরে মিলনমেলা

প্রবাস, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনে একাটুনা ইউনিয়নের প্রবাসীদের লন্ডন শহরে মিলনমেলা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জানুয়ারী,ইউকে থেকে মকিস মনসুর: মৌলভীবাজার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের বিরাইমাবাদ ও বুড়িকোনা প্রবাসীদের এক মিলন মেলা ১২ জানুয়ারী লন্ডন শহরে বৃটেনের বিভন্ন শহর থেকে আগত এলাকাবাসীদের স্বতষ্ফুর্ত অংশগ্রহনে ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নব প্রজন্মের সন্তানদের জন্য বাংলাদেশে এলাকার জনগনের আর্ত সামাজিক উন্নয়নে ভুমিকা রাখার জন্য ভবিষ্যত করনীয় শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা লুতফুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন আবু মো: সাহেদ ও অন্যতম উদ্যোক্তা সংগঠক মোহাম্মদ রাসেল খান ভবিষ্যত করনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

কেক কাটার মাধ্যমে ও র‌্যাফেল ড্রসহ নানা আয়োজনে উপস্থিত সবাই আনন্দ উপভোগ করেন এবং প্রতিবছর এ ধরনের অনুষ্ঠানের আয়োজনের জন্য প্রতিশ্রুতি ব্যক্তকরে বক্তব্য রাখেন মো: কয়সর আহমদ, মো: তুয়াহিদ মিয়া, তাজু মিয়া, গাউসুল আলম মুকুল, লেখন মিয়া, মুক্তার মিয়া, কয়সর মিয়া, রাসেল খান, আবু মো: সাহেদ, আজাদুর রহমান সারং, সেরিম মিয়া, সোলেমান মিয়া, মুয়িদ মিয়া, বাবলু মিয়া, কুতুব মিয়া, সমসু মিয়া ও মিটু আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে দেশে বিদেশে বসবাসরত এলাকাবাসী সবার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনাসহ নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc