Wednesday 23rd of October 2019 05:42:36 AM
Tuesday 8th of October 2019 11:05:23 AM

বৃটেনের কার্ডিফে বাংলাদেশ হাইকমিশনের কনসূলার সার্ভিসে

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনের কার্ডিফে বাংলাদেশ হাইকমিশনের কনসূলার সার্ভিসে

প্রতি বছর চারটি সার্ভিস দেওয়ার সীদ্ধান্ত

লিমন ইসলাম: বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের দি হ্যাভ কমিউনিটি সেন্টারে গত শনিবার সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা অবধি বিপুল সংখ্যক জনসাধারণের অংশগ্রহণে ও ওয়েলস বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দের সহযোগিতায় বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে কনসূলার সার্ভিস সফলভাবে সম্পন্ন হয়েছে.। এতে বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার হিজ এক্সেলেন্সি মোহাম্মদ নাজমুল হক. হাইকমিশনের ফাস্ট সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম. হাসান মোহাম্মদ হুমায়ুন কবির. সাইফুল ইসলাম. মাহবুব আলম পাটোয়ারী. হূমায়ূন কবীর ও মুসলিমা আক্তার উপস্থিত থেকে সার্ভিস প্রদান করেছেন । এবারকার সার্ভিসে প্রায় ৩ শতাধিক লোক তাদের পাসপোর্ট রিনিও নো ভিসা প্রসেসিং.পাওয়ার অব এট্রোনি সহ নানা কনসূলার সেবা গ্রহণ করেছেন বলে ওয়েলস বাংলা নিউজের এডিটর ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর জানিয়েছেন।
এবারকার সাভিস চলাকালে কার্ডিফ ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনার ফাউন্ডার ট্রাষ্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার আলী.কার্ডিফ কাউন্টি কাউন্সিলার আলহাজ্ব আলী আহমদ. ওয়েলস আওয়ামীলীগের সেক্রেটারি আলহাজ্ব এম এ মালিক. গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল সাউথ ওয়েলসের সহ সভাপতি আলহাজ্ব আসাদ মিয়া. ওয়েলস যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন. ওয়েলস তাতী লীগের সভাপতি জামাল আহমদ বকুল ও সেক্রেটারি জহির আক্তার আলী. ওয়েলস ছাত্রলীগের সভাপতি বদরুল হক মনসুর ও সেক্রেটারি শাজাহান তালুকদার শাওন. যুব সংগঠক বাদল আহমদ ও নাসির উদ্দিন চৌধুরী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।।
বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার মোহাম্মদ নাজমুল হক আজকের সার্ভিসে সাংবাদিক মকিস মনসুর সহ কমিউনিটির যারা সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন কার্ডিফ তথা ওয়েলসে বসবাসরত আমাদের কমিউনিটির লোকজন খুউব আন্তরিক ও সুন্দর পরিবেশ এবং সুশৃঙ্খলভাবে কনসূলার সার্ভিস গ্রহণ করেছেন এতে আমাদের দায়িত্তশীলরা ও উৎফুল্ল আনন্দিত ছিলেন বলে উল্লেখ করে তিনি আগামী দু’মাস পর কার্ডিফের
পরবর্তী কনসূলার সার্ভিস প্রদানের প্রতিস্রতি ব্যাক্ত করেছেন। এদিকে ওয়েলস বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে কার্ডিফ শাহজালাল বাংলা স্কুল কমিটির জেনারেল সেক্রেটারি সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর আগামীতে কার্ডিফে চারটি সার্ভিস প্রদানের জন্য অনুরোধ জানালে বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার মোহাম্মদ নাজমুল হক সাহেব সম্মতি প্রদান করায় কমিউনিটি নেতৃবৃন্দ ওয়েলসবাসীর পক্ষ থেকে সহকারী হাইকমিশনারকে অভিনন্দন জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc