Saturday 21st of September 2019 10:37:39 AM
Monday 2nd of September 2019 03:29:27 PM

বৃটেনের কার্ডিফে প্রথমবার বিগ হালাল ফুড ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

অর্থনীতি-ব্যবসা, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনের কার্ডিফে প্রথমবার বিগ হালাল ফুড ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

লিমন ইসলাম: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরে প্রথমবারের মত আয়োজিত বিগ হালাল ফুড ফেস্টিভ্যাল ২০১৯ সফল ভাবে সম্পন্ন হয়েছে।
গত শনি ও রবিবার দু’দিন ব্যাপী অনুষ্ঠিত এই ফেস্টিভ্যালে ওয়েলসের কাডিফ ছাড়াও বৃটেনের বিভিন্ন শহর থেকে ও প্রচুর লোকের সমাঘম ঘটেছে । রকমারি খাবারের স্টলের পাশাপাশি বাচ্ছাদের খেলাধুলার বিনোদন ও শাড়ী গয়নার দোকান সহ ছিলো নানা আয়োজন।
ওয়েলস বাংলাদেশ ইয়ুথ সোসাইটির অন্যতম কোডিনেটর ও ফেস্টিভ্যালের আয়োজক সাজ হারিছ এর পরিচালনায় দু’দিন ব্যাপী আয়োজিত বিগ হালাল ফুড ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠানে মুসলিম কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দের সাথে লন্ডন থেকে আগত কমিউনিটি লিডার শেখ মোহাম্মদ ইয়াওর. ওয়েলসের প্রথম বাঙালী সাংবাদিক ও কমিউনিটি সংগঠক মোহাম্মদ মকিস মনসুর. বিশিষ্ট ব্যাবসায়ী শরিফুল ইসলাম. বিশিষ্ট ব্যাবসায়ী নজরুল ইসলাম নাজ. বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব সুহেল আহমদ রাজা. সৈয়দ জুয়েল রহমান.বদর উদ্দিন চৌধুরী বাবর. আব্দুল মোত্তালিব. মহিলা নেত্রী শামসুন্নেহার আলী ও বদরুল মনসুর সহ বাংলাদেশ কমিউনিটির অন্যান্য বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।
ওয়েলস বাংলাদেশ কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর সমাপনী দিনে তার প্রতিক্রিয়া বলেন ফেস্টিভ্যালের মূল আয়োজক সাজ হারিছ এর অক্লান্ত পরিস্রমের কারনে ওয়েলসের মাটিতে এই প্রথমবারের মত আয়োজিত এই ফেস্টিভ্যালে অংশগ্রহণকারী সবাই খউব ইনজয় করেছেন বলে উল্লেখ করে এই সুন্দর আয়োজনের জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানানো সহ আগামী বছর এই আয়োজন আরও বৃহত্তর পরিসরে হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেছেন।
ফেস্টিভ্যালের মূল আয়োজক যুব সংগঠক সাজ হারিছ ফেস্টিভ্যাল সফল করতে স্পোনসার প্রদান করা সহ নানাভাবে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রতিবছর এই আয়োজন অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc