Tuesday 29th of September 2020 08:25:55 PM
Monday 28th of September 2015 02:02:37 PM

বৃটেনের কার্ডিফে পবিত্র ঈদ উল আযহা উদযাপিত  

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বৃটেনের কার্ডিফে পবিত্র ঈদ উল আযহা উদযাপিত   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮সেপ্টেম্বর,বদরুল মনসুর: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সংযম ও ত্যাগ স্বীকারের মানসিকাতয় উজ্জীবিত হয়ে সমগ্র বিশ্বের মুসলমানদের ন্যায় বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের ধর্মপ্রাণ মুসলমানরা ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা উদযাপন করেছেন।

বৃটেনের ওয়েলসের এতিহ্যবাহী কার্ডিফ শাহজালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারেল সেন্টারে ২টি জামাতে হাজার খানেক লোকের সমাগম ঘটেছে।

প্রথম জামাতে ইমামতি করেন মসজিদের খতীব হাফিজ মাওলানা আলহাজ্ব মোহাম্মদ বদরুল হক ও ২য় জামাতের নামাজ আদায় করান হাফিজ হাবিবুর রহমান। উভয় জামাতের নামাজের পর মুসলিম উম্মার সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

উপস্থিত মুসল্লীয়ানদের উদ্দেশ্যে সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা, ধন্যবাদ ও ঈদ মোবারক জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলী আকবর ও মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারী সাংবাদিক মকিস মনসুর আহমদ।

নামাজের পর একে অন্যের সাথে কুলাকুলির মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জামাতে অংশগ্রহণকারী মুসল্লীয়ানরা।

ঈদ উৎসবকে সফল করতে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কমিটির চেয়ারম্যান শাহ আলী আকবর, জেনারেল সেক্রেটারী মকিস মনসুর, ট্রেজারার হারুনুর রহমান, ভাইস চেয়ারম্যান বকশী হারুনুর রশিদ, জয়েন্ট সেক্রেটারী জুবায়ের আহমদ চৌধুরী, জয়েন্ট ট্রেজারার দিলওয়ার এম চৌধুরী, শেখ মো: আনোয়ার, শাহ গোলাম কিবরিয়া, মতিউর রহমান, মো: ময়না মিয়া ও সৈয়দ রিপনসহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc