Monday 25th of March 2019 10:06:19 AM
Saturday 9th of March 2019 03:28:25 PM

বুড়িগঙ্গায় নৌকাডুবিঃপিতা-পুত্রসহ মোট পাঁচটি মরদেহ উদ্ধার

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বুড়িগঙ্গায় নৌকাডুবিঃপিতা-পুত্রসহ মোট পাঁচটি মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজঃ  রাজধানীর সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় পিতা-পুত্রসহ আরও চার জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে ওয়াজঘাট এলাকার বুড়িগঙ্গা নদীতে ভেসে ওঠে মরদেহগুলি।

এরা হলেন, দেলোয়ার (৩৮), তার ৭ মাসের ছেলে জনায়েদ, মিম (৪) ও মাহি (৬)। নিখোঁজ রয়েছেন মিম ও মাহির মা সাহেদা বেগম(৩২)।

ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মোস্তফা মহসিন জানান, সকাল থেকে উদ্ধার অভিযান চলছে। আজ চারটিসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার উদ্ধার করা হয় দেলোয়ারের স্ত্রী জামসিদার (২০) মরদেহ।

সদরঘাট নৌ পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় একজন নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, কেরানীগঞ্জে বসবাসকারী শাহজালাল বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার রাতে গ্রামের বাড়ি শরীয়তপুরের বজেশ্বরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সদরঘাটের কাছে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নৌকাডুবির এ ঘটনায় ছয়জন নিখোঁজ হন। এদের মধ্যে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হলো।

নৌকাডুবির এ ঘটনা তদন্তে বিআইডাব্লিউটিএ শুক্রবার তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করেছে। তারা আগামী তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন পেশ করবেন। এরপর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।ইত্তেফাক


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc