Wednesday 21st of October 2020 10:47:19 PM
Thursday 17th of September 2020 10:27:35 PM

বি-বাড়িয়া কসবার নিখোঁজ শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার

আইন-আদালত, জেলা সংবাদ, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বি-বাড়িয়া কসবার নিখোঁজ শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার

মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডস্থ এলাকা থেকে আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় সামিয়া নামে ৮ বছরের একটি মেয়েকে উদ্ধার করে তার স্বজনের হাতে একই দিন রাত নয়টায়  তুলে দেন শ্রীমঙ্গল থানার এস আই জাহানারা বেগম ও ওসি (অপারেশন) নয়ন কারকুন।

পুলিশ ও থানায় নিয়ে আসা সহযোগিতাকারিদের থেকে জানা যায়, শহরের রেল স্টেশনে ভীত হয়ে অঝোরে কাঁদতে দেখে শপিং করতে আসা এক নারী শাহেরা বেগম, স্বামী ময়না মিয়া ,বিরাহিমপুর,শ্রিমঙ্গল তিনি মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করেন। সে শুধু তার নাম সামিয়া ও বোনের নাম সুইটি ছাড়া কিছুই বলতে পারেনা।পরে ওই নারী শিশুটিকে সেখান থেকে নিয়ে এসে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে।

শ্রীমঙ্গল থানায় ডিউটিরত বয়স্ক নারী শিশু ও প্রতিবন্ধী সেবা ডেস্ক এর দায়িত্বরত নারী অফিসার এস আই জাহানারা বেগম   ওসি (তদন্ত) সোহেল রানার নির্দেশে মেয়েটিকে প্রথমে জিজ্ঞাসাবাদ করে সরাসরি নাম ঠিকানা উদ্ধার করতে না পেরে কৌশলে আদর সোহাগ দিয়ে ভুলিয়ে শুধুমাত্র তারাপুর স্কুল ও কসবা শব্দ গুলো উদ্ধারের পর বি-বাড়িয়া জেলার কসবা থানায় যোগাযোগ করলে সেখান থেকে তারাপুর প্রাইমারি স্কুলের শিক্ষকদের সাথে যোগাযোগ করে মেয়েটির মা বাবার তথ্য সংগ্রহ করা হয়।

কসবা থানার পুলিশ মেয়েটির মা বাবার সাথে যোগাযোগ করলে জানতে পারে মেয়েটি তার বড় বোন সুইটির বাচ্চাকে দেখার জন্য গত কাল একা একা বাড়ী থেকে বের হয়ে এসেছে এবং তারা মেয়েটিকে আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করে যাচ্ছে।

পরে শ্রীমঙ্গলে বসবাসকারী তার বড় বোনের মোবাইল নম্বারে যোগাযোগ করে কসবা পুলিশের সহযোগিতায় শনাক্ত শেষে শ্রীমঙ্গল থানা থেকে সমজিয়া নিয়ে যান বড় বোন সুইটি বেগম (১৯)।

মেয়েটির নাম সামিয়া বেগম (৮) পিতা স্বপন মিয়া, মাতা কুলসুম বেগম, গ্রাম কসবা খারপাড়া,কসবা পৌরসভা, কসবা, ব্রাহ্মণবাড়িয়া। বোনের নাম সুইটি বেগম স্বামী বিল্লাল হসেন,গ্রাম পূর্ব লাহারপুর,ভোজপুর,শ্রিমঙ্গল।

এ ব্যাপারে এস আই জাহানারা বলেন, আমি খোঁজ খবর নিয়ে সামিয়াকে তার সহোদরা বড় বোন সুইটি বেগম এর হাতে আইনি প্রক্রিয়া শেষে তুলে দিয়েছি এতে আমি আনন্দিত যে খুব সহজেই তাকে ফেরত দিতে পেরেছি। এ সময় ওসি (অপারেশন) নয়ন কারকুন ও উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc