Thursday 26th of November 2020 03:58:57 PM
Sunday 19th of January 2014 05:44:37 PM

বিয়ের ওয়ালিমা চলাকালীন সময়ে বরের রহস্যজনক আত্মহত্যা!

অপরাধ জগত, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিয়ের ওয়ালিমা চলাকালীন সময়ে বরের রহস্যজনক আত্মহত্যা!

আমারসিলেট24ডটকম,১জানুয়ারী,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের বড়লেখায় পারিবারিক কলহের জের ধরে বিয়ের পরদিন ১৮ জানুয়ারী শনিবার দুপুরে নিজের ওয়ালিমার অনুষ্ঠান চলাকালিন গলায় ছুরি চালিয়ে নব বিবাহিত বর ফজলুল হক (৩৫) আত্মহত্যা করেছেন। ।নিহত ফজলুল হক উপজেলার দাসের বাজার ইউনিয়নের সুড়িকান্দি গ্রামের মৃত মুফচ্ছির আলীর একমাত্র ছেলে। ফজলুলের আত্মহত্যায় কনে ও বরের পরিবারে কান্নার রোল চললেওে আসলে এটা হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানামূখী গুঞ্জন শুরু হয়েছে।

থানা পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সুত্র জানা গেছে, উপজেলার সুড়িকান্দি গ্রামের মৃত মুফচ্ছির আলীর ছেলে ফজলুল হকের সাথে পার্শবর্তী শংকরপুর গ্রামের আমেরিকা প্রবাসী আজিজুর রহমানের দ্বিতীয় মেয়ে (ডিভোর্সী) ২ সন্তানের জননী ফাতেমা বেগমের সাথে শুক্রবার সিলেটের একটি অভিজাত হোটেলে বিয়ে হয়। বিয়ের পরদিন গত শনিবার সকালে ফজলুল হক নিজের বড় বোনের সাথে কথা কাটাকাটি করেন। এর জের ধরে বাড়ীর একটি কক্ষে নিজ গলায় ধারালো ছুরি চালিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা চালান।

এতে গলায় মারাত্মক জখম ও প্রচুর রক্তক্ষরন হতে থাকে। দুপুরে ঘরের একটি কক্ষে ফজলুল হককে রক্তাক্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন চিৎকার শুরু করেন। দ্রুত গলা কাটা অবস্থায় থাকে বড়লেখা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। কর্তব্যরত ডাক্তার ডাঃ শাহীনুর রহমান জানান, ‘তার গলার ডান পাশে রগ কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরন হয়। এতে তিনি মারা যান। বড়লেখা থানার অফিসার ইনচার্জ আবুল হাশেম জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc