Monday 18th of January 2021 08:24:47 PM
Thursday 15th of February 2018 08:23:47 AM

বিশ্ব ভালোবাসা দিবসে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে রম্য বিতর্ক

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিশ্ব ভালোবাসা দিবসে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে রম্য বিতর্ক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫ফেব্রুয়ারিঃ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ডিবেটিং সোসাইটির উদ্যোগে সংসদীয় রীতিতে এক প্রাণবন্ত রম্য বিতর্ক ১৪ই ফেব্রুয়ারী, ২০১৮ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এই রম্য বিতর্ক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ।

বিশ্ব ভালোবাসা দিবসের এই বিশেষ রম্য বিতর্কের বিষয় নির্ধারিত ছিল ‘এই সংসদ বিশ্বাস করে জীবনে প্রেম একবারই আসে’। সংসদীয় রীতিতে অনুষ্ঠিত এই বিতর্কের পক্ষে সরকারী দল হিসেবে ‘জাতীয় প্রেম্যবাদী ঐক্য পরিষদ’ এর বিতার্কিকরা হলেন- নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী সুমন আহমেদ, ফরহাদ এবং আইন ও বিচার বিভাগের মৌরী।

বিরোধী দল হিসেবে ‘সার্বজনীন প্রেমিক দল’-এর বিতার্কিকরা হলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মুছা, আইন ও বিচার বিভাগের হাসান ও ইমা। ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক শামীম আল আজিজ লেলিন স্পীকারের দায়িত্ব পালন করেন। বিতর্ক অনুষ্ঠানের সার্বিক মূল্যায়নের দায়িত্বে ছিলেন এ্যাপ্লায়েড সোসিওলোজি এন্ড সোস্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক তানভীর আহমদ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মিজানুর রহমান এবং ইংরেজি বিভাগের প্রভাষক সুমাইয়া আহমেদ।

উক্ত রম্য বিতর্ক অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসইটির উপদেষ্ঠা ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত রিকজা ।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও সকল শিক্ষার্থী প্রাণবন্ত এই রম্য বিতর্ক অনুষ্ঠানটি উপভোগ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc