Thursday 29th of October 2020 01:22:16 PM
Sunday 26th of July 2015 02:55:49 PM

বিশ্ব দরবারে বাংলাদেশ এখন সম্ভাবনার দেশঃসমাজকল্যাণ মন্ত্রী

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিশ্ব দরবারে বাংলাদেশ এখন সম্ভাবনার দেশঃসমাজকল্যাণ মন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জুলাই,শাব্বির এলাহীঃ সমাজকল্যাণ মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী এমপি বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সঠিক নেতৃত্বে এদেশের গরীব দুঃখী মানুষের মুখে এখন হাঁসি ফুঁটেছে। মধ্যম আয়ের দেশ করতে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশ এখন সম্ভাবনার দেশ। শেখ হাসিনার পক্ষেই যুদ্ধাপরাধীদের বিচার করা সম্ভব হয়েছে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে একযোগে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস রেখে কাজ করতে হবে।

তিনি শুক্রবার (২৪ জুলাই) রাত ৮টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর সমাজকল্যাণ পরিষদ আয়োজিত ঈদপূর্নমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আলীনগর সমাজকল্যাণ পরিষদের উপদেষ্টা ও বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরীর সভাপতিত্বে ও পরিষদের সভাপতি সাংবাদিক শাহীন আহমেদের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংকের পরিচালক, সাবেক এআইজি, বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম বিপিএম, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, কমলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুর মুনিম তরফদার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিহির কান্তি দেব (মিন্টু), জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি সঞ্জিত দেব।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আলীনগর চা-বাগান প ায়েত সভাপতি গনেশ পাত্র, আলীনগর সমাজকল্যান পরিষদ সাধারণ সম্পাদক সজল কৈরী। মানপত্র পাঠ করেন পরিষদের সহ-সভাপতি সুমন কৈরী। পরে বাংলাদেশ ও ভারতের শিল্পীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc