Tuesday 22nd of September 2020 01:17:25 PM
Sunday 29th of September 2013 04:32:57 PM

বিশ্বকাপ টিকেটের মূল্য নিয়ে খোদ আয়োজক ব্রাজিল সরকার প্রশ্ন তুলেছে

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিশ্বকাপ টিকেটের মূল্য নিয়ে খোদ আয়োজক ব্রাজিল সরকার প্রশ্ন তুলেছে

আমারসিলেট 24ডটকম,২৯সেপ্টেম্বর:আগামী সনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ফুটবলের টিকেটের মূল্য নিয়ে খোদ আয়োজক ব্রাজিল সরকার প্রশ্ন তুলেছে। এ সম্পর্কে ব্রাজিলের ক্রীড়া মন্ত্রী আলডো রেবেলো গণমাধ্যমে স্বীকার করেছেন টিকেটের মূল্য সত্যিকার অর্থেই বেশী হয়ে গেছে। বিষয়টি কিভাবে সমাধান করা যায় এ ব্যপারে তিনি ক্লাব এবং স্টেডিয়াম কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেছেন।

আগামী সনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপকে সামনে রেখে পুরো ব্রাজিল জুড়ে বেশ কয়েকটি নতুন স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। স্টেডিয়াম নির্মাণ ছাড়াও অন্যান্য অবকাঠামোগত সুযোগ সুবিধা বৃদ্ধিতে ব্রাজিল সরকারের বিপুল অর্থ ব্যয় করা হয়েছে। সেই বিষয়গুলো বিবেচনা করেই টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে। আর তাই চড়া মূল্যের এই সব টিকেটের বেশীরভাগই সাধারণ জনগনের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। সে দেশের ক্রীড়ামন্ত্রী বলেছেন পুরো বিষয়টি নিয়ে তিনি বেশ দু:শ্চিন্তার মধ্যে রয়েছেন।

আগামী জুনে ব্রাসিলিয়ার নব নির্মিত স্টেডিয়াম ফ্ল্যামেনগো-সান্তোস স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচের টিকেটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ৮০ মার্কিন ডলার। ফুটবল পাগল জাতি হিসেবে ব্রাজিলের ইমেজ থাকলেও ঘরোয়া লীগে বেশীরভাগ ম্যাচই দর্শকশূন্যতা আয়োজকদের সমস্যায় ফেলে। সব মিলিয়ে বিশ্বকাপের আগে টিকেট সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠাই এখন আয়োজকদের সামনে অন্যতম বড় চ্যালেঞ্জ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc