Tuesday 29th of September 2020 02:25:58 PM
Saturday 22nd of February 2014 04:23:46 PM

বিশ্বকাপের ৬৪টি ম্যাচের ২.৩ মিলিয়ন টিকেট বিক্রি

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিশ্বকাপের ৬৪টি ম্যাচের ২.৩ মিলিয়ন টিকেট বিক্রি

আমারসিলেট24ডটকম,২২ফেব্রুয়ারীঃ বিশ্বকাপের ৬৪টি ম্যাচের ২.৩ মিলিয়ন টিকেট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে বলে ফিফা জানিয়েছে। এর মধ্যে সম্প্রতি র‌্যানডম ফেসে পাঁচ লাখেরও বেশি টিকেট বিক্রি হয়েছে। আরো ১ লাখ ৫৯ হাজার টিকেট বিক্রির অপেক্ষায় আছে। এই টিকেটগুলো ফিফার মাধ্যমে ১২ মার্চ থেকে ১ এপিলের মধ্যে একইভাবে বিক্রি করা হবে। এখানেও আগে আসলে আগে পাওযা যাবে ভিত্তিতেই বিক্রয় প্রক্রিয়া সম্পন্ন করা হবে। তবে সর্বশেষ এই টিকেটগুলোর মধ্যে ১২ জুন সাও পাওলোর উদ্বোধনী ম্যাচ এবং ১৩ জুলাই রিওর প্রথম ম্যাচের কোন টিকেট নেই বলে ফিফা জানিয়েছে। এছাড়াও কার্যত গ্র“প পর্বে ইংল্যান্ড বনাম ইতালি, যুক্তরাষ্ট্র বনাম পর্তুগাল এবং দ্বিতীয় পর্বে পোত্রো আলেগ্রে এবং সাও পাওলোসহ বেলো হরাইজোনটের সেমিফাইনাল ম্যাচেরও টিকেট ফিফার কাছে আর অবিক্রিত নেই।

বর্তমানে যে টিকেটগুলো বাকি রয়েছে তার মধ্যে ৬০ শতাংশ ব্রাজিলিয়ানদের জন্য সংরক্ষিত আছে। পুরো বিক্রিত টিকেটের মধ্যে এর পরিমাণ ৫৭ শতাংশ।টিকেট ক্রয়ের দিক থেকে স্বাভাবিকভাবেই ব্রাজিলিয়ান সমর্থকরা এগিয়ে আছে। সর্বমোট ৯ লাখ ৬ হাজার ৪৩৩টি টিকেট এখন পর্যন্ত তাদের জন্য দেয়া হয়েছে। এরপরই আছে যুক্তরাষ্ট্রের সমর্থকরা। তারা কিনেছে ১ লাখ ২৫ হাজার ৪৫৬টি টিকেট। এরপরের অবস্থানে যথাক্রমে আছে কলোম্বিয়া (৬০, ২৩১), জার্মানী (৫৫,৬৬৬), আর্জেন্টিনা (৫৩,৮০৯), ইংল্যান্ড (৫১,২২২) এবং অস্ট্রেলিয়া (৪০,৪৪৬)।বাসস,


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc