Sunday 20th of September 2020 09:19:58 PM
Friday 22nd of January 2016 11:14:08 PM

বিশিষ্ট সাংবাদিক আলতাফ মাহমুদের জ্ঞান ফিরেছে

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিশিষ্ট সাংবাদিক আলতাফ মাহমুদের জ্ঞান ফিরেছে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জানুয়ারীঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট সাংবাদিক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের  সভাপতি আলতাফ মাহমুদের জ্ঞান ফিরেছে। বৃহস্পতিবার মেরুদণ্ডের সফল অস্ত্রোপচারের পর আজ শুক্রবার সকালে তার জ্ঞান ফিরেছে বলে জানিয়েছেন আলতাফ মাহমুদের ছেলে হাসিব মাহমুদ তপু।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তার বাবাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। এর পর সফলভাবে তার স্পাইনাল কডের (মেরুদণ্ডের হাড়) অপারেশন সস্পন্ন হয়েছে। অপারেশনের পরপরই বিকেলে আইসিইউতে নেয়া হয় তাকে। শুক্রবার দুপুরে নিউরোসার্জারি চিকিৎসক ডা. মাসুদ তার বাবাকে পর্যবেক্ষণ করতে এসে তার শরীরের অবস্থার কথা জিজ্ঞেস করলে তিনি ভালো আছেন বলে জানিয়েছেন।

হাসিব মাহমুদ বলেন, ডা. কণক কান্তি জানিয়েছেন, বাবার ২ হাত ও ২ পা এখনও অবশ আছে। তবে খুব শিগগিরই দু’হাতের সমস্যা কাটিয়ে উঠলেও পায়ের সমস্যা নিয়ে কিছুটা সংশয় রয়েছে। দুটি পা সচল হতে আরও সময় নিতে পারে। তবে তার মেরুদণ্ডের হাড়ের অপারেশন সফল হয়েছে। প্রসঙ্গত গত ১৪ জানুয়ারি স্পাইনাল কডের সমস্যা, মাথার পেছনে ও ঘাড়ে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন আলতাফ মাহমুদ।

বিএসএমএমইউ হাসপাতালের ৩১১নং কেবিনে তার চিকিৎসা চলছে। আলতাফ মাহমুদ নিউরোসার্জারি বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান ডা. কণক কান্তি বড়ুয়ার তত্ত্বাবধানে রয়েছেন ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc