Tuesday 29th of September 2020 07:14:18 AM
Tuesday 12th of November 2013 06:49:36 PM

বিরোধী নেতার পদত্যাগ করা উচিৎঃশেখ হাসিনা কেন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিরোধী নেতার পদত্যাগ করা উচিৎঃশেখ হাসিনা কেন

আমার সিলেট  24 ডটকম,১২নভেম্বরঃ প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনা নয় বরং বিরোধীদলের নেতার পদ থেকে খালেদা জিয়ার পদত্যাগ করা উচিৎ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।আজ ১৪ দলের সঙ্গে তরিকত ফেডারেশনের মতবিনিময়ের পর এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন নাসিম।দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সঙ্গে তরিকত ফেডারেশনের মতবিনিময় সভা শেষে যৌথ সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে তরিকত ফেডারশনের সভাপতি নজিবুল বশর মাইজভাণ্ডারী আগামী নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেন। নাসিম বলেন, মেয়াদ শেষ হওয়ার আগে শেখ হাসিনা কেন পদত্যাগ করবেন? বরং খালেদা জিয়া বিরোধীদলীয় নেতার সকল সুযোগ সুবিধা ভোগ করেও জনগণের স্বার্থ বিরোধী কর্মকাণ্ড করছেন। এর জন্যে তারই বিরোধীদলীয় নেতার পদ থেকে পদত্যাগ করা উচিৎ। মোহাম্মদ নাসিম আরো বলেন, যে নেত্রীর আহ্বানে দেশে হত্যা, নৈরাজ্য, অরাজকতা, হানাহানি, অগ্নিসংযোগ, জ্বালাও পোড়াও হচ্ছে। তিনি জাতীয় সংসদকে অবজ্ঞা করছেন। তারই পদত্যাগ করা উচিৎ। ১৪ দলের সমন্বয়ক বলেন, আমরা সংলাপ চাই কিন্তু কোনোভাবেই অগণতান্ত্রিক বা অশুভ শক্তির কাছে নতি স্বীকার করবো না।  ১৪ দল শেখ হাসিনার মর্যাদার প্রশ্নে কোনো আপোষ করবে না। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক।

সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, কার্যনির্বাহী পরিষদের সদস্য আবদুর রহমান, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদ আলী খান, গণআজাদী লীগের সভাপতি আবদুস সামাদ, গণতন্ত্রী পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য শহিদুল্লাহ শিকদার প্রমুখ।তরিকত ফেডারশনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, মহাসচিব লায়ন এম এ আউয়াল, সভাপতিমণ্ডলীর সদস্য হাবিবুল বশর মাউজভাণ্ডারী, রেজাউল হক চাদপুরি, শাহমিনার আল কাদেরী নন্দনপুরী প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc