বিরোধী দলকে আলোচনায় বসার আহ্বান প্রধানমন্ত্রীর

    0
    3
    বিরোধী দলকে আলোচনায় বসার আহ্বান প্রধানমন্ত্রীর
    বিরোধী দলকে আলোচনায় বসার আহ্বান প্রধানমন্ত্রীর

    ঢাকা, ০২ মে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলের উদ্দেশে বলেছেন, আপনারা যেখানেই আলোচনায় বসতে চান, আমরা সেখানেই বসতে রাজি। হরতাল প্রত্যাহার করায় প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়ে বলেন যে কোনো সমস্যা সমাধানে আলোচনায় বসতে প্রস্তুত। আলোচনা হতে পারে সংসদের ভেতরে বা বাইরে। আলোচনার মাধ্যমে যে কোন সমস্যার সমাধান সম্ভব। আলোচনায় বসে আপনাদের যে সব দাবি দাওয়া আছে সেগুলো উপস্থাপন করেন। আমাদের সাধ্য অনুযায়ী সেগুলো পুরনের চেষ্টা করবো।
    আজ বৃহস্পতিবার সকালে গণভবনে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মত বিনিময়ের সময় প্রধানমন্ত্রী একথা বলেন। ওই সভায় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে সাংগঠনিক বিষয় নিয়ে মতবিনিময় করেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ১০টায় বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
    সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমুসহ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সব কর্মকর্তা, সদস্যরা এবং ঝালকাঠি জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটির সদস্য, দলের জাতীয় সংসদ সদস্যগণ, জেলা পরিষদের প্রশাসক, সকল উপজেলা, থানা, পৌর ও ইউনিয়ন শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, দল সমর্থিত উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও কাউন্সিলার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের জেলা ও উপজেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here