Monday 21st of September 2020 06:30:43 AM
Tuesday 15th of September 2015 01:44:38 PM

বিমানের জেনারেল ম্যানেজারের সম্মানে বৃটেনে ভোজ

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিমানের জেনারেল ম্যানেজারের সম্মানে বৃটেনে ভোজ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫সেপ্টেম্বর,এ কে মামুন : বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের স¤্রাটে ওয়েলস বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে গত ১৪ই সেপ্টেম্বর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইউকে এন্ড আয়ারল্যান্ড এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ শাফিকুল ইসলামের সম্মানে এক মধ্যা‎হ্ন ভোজ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আসাদ ট্রাভেলস এর কর্ণধার ডেইলি সিলেট ডট কমের অন্যতম ডাইরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: আসাদ মিয়ার সভাপতিত্বে এবং গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলসের চেয়ারপার্সন কমিউনিটি সংগঠক আলহাজ্ব লিয়াকত আলীর পরিচালনায় অনষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিমানের হিথ্রো ষ্টেশন ম্যানেজার মো: সালেহ আহমদ, বালাগঞ্জ আদর্শ সমিতির চেয়ারম্যান আলহাজ্ব মো: নেসার আলি, কার্ডিফ কাউন্টি কাউন্সিলার আলহাজ্ব আলী আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের জয়েন্ট সেক্রেটারী কার্ডিফ শাহজালাল মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারী মকিস মনসুর আহমদ, কার্ডিফ বাংলাদেশ এসোসিয়েশনের সেক্রেটারী হারুন তালুকদার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাপ্তান মিয়া, কার্ডিফ জালালিয়া মসজিদের চেয়ারম্যান মো: লিলু মিয়া, জয়নাল উদ্দিন শিবুল, মো: খিজির আহমদ, আব্দুল ওয়াহিদ বাবুল, জিলু মিয়া, আনহার মিয়া, সৈয়দ শামসুল হক রানু, আশরাফুল হক, রুহুল আমিন, নুরুর রহমান  দূর্বার ও লেহান আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

বিমানের ম্যানেজার শাফিকুল ইসলাম অনুষ্টান আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বিমানের সার্ভিসের বিভিন্ন দিক তুলে ধরে সবার সহযোগিতা কামনা করে বলেন বিমান আপনাদের প্রতিষ্ঠান। এবছর বিমান লাভজনক প্রতিষ্ঠানে এগিয়ে চলছে আরও এগিয়ে যেতে হলে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। তিনি যেকোন প্রয়োজনে তার সাথে যোগাযোগ করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc