বিমানবন্দরে হত্যা মামলার আসামী গ্রেফতার

0
52
বিমানবন্দরে হত্যা মামলার আসামী গ্রেফতার
বিমানবন্দরে হত্যা মামলার আসামী গ্রেফতার

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: বিদেশে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থেকে হবিগঞ্জের বাহুবল উপজেলার ফতেহপুর গ্রামের জামাল হত্যা মামলার প্রধান আসামী মো: সজলু মিয়া (৩৬ ) কে গ্রেফতার করেছে পুলিশ।সজলু স্নানঘাট ইউনিয়নের পতেহপুর গ্রামের মৃত মকবুল মিয়ার পুত্র।

রোববার (৫ জুন) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে বাহুবল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাহুবল থানার এসআই ভজন চন্দ্র দাস এর নেতৃত্বে একদল পুলিশ ঢাকা বিমানবন্দর থেকে শনিবার রাতে সজলুকে বাহুবল থানায় আনা হয় ।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম খান  জানান, জামাল চৌধুরী গতকাল শনিবার গোপনে  বিদেশ পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট ইমিগ্রেশন  পুলিশ থাকে আটক করে বাহুবল থানায় হস্তান্তর করে। সজলু পতেহপুর জামাল হত্যা মামলার প্রধান আসামী।

উল্লেখ্য, গত বছরের ৫ ফেব্রয়ারী  বাহুবল উপজেলার পতেহপুর গ্রামে জামাল  মিয়ার সঙ্গে হাওরের জমিতে পানি সেচ দেওয়া নিয়ে বাকবিতণ্ডা হয় একই গ্রামের মকবুল হোসেনের ছেলে সজলু মিয়ার। এরই জেরে তাদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দেশীয় অস্ত্র নিয়ে যোগ দেয় তাদের স্বজনরাও।

এতে জামাল মিয়ার বুকে বল্লম বিদ্ধ হলে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জামাল মিয়া (৩৩) উপজেলার ফতেহপুর গ্রামের গেদা মিয়ার ছেলে। ঘটনার পরে নিহতর ছোট ভাই জুয়েদ মিয়া বাদী হয়ে  সজলুকে প্রধান আসামী, মুকিত, শাহিনুর মাওঃ মুকিতসহ ১৮ জনের নাম উল্লেখ করে বাহুবল থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্যান্য আসামি জামিনে মুক্ত হলেও সজলু দীর্ঘদিন পলাতক ছিল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here