Friday 19th of October 2018 05:57:03 AM
Friday 5th of January 2018 05:20:11 PM

বিমানবন্দরে প্রবাসীদের সহায়তায় পুলিশ মোতায়েনের আশ্বাস

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিমানবন্দরে প্রবাসীদের সহায়তায় পুলিশ মোতায়েনের আশ্বাস

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জানুয়ারী,আবু তাহির,ফ্রান্সঃ বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এর কাছে ইউরোপের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন ইপিবিএ স্মারকলিপি প্রদান করে । এসময় স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিশ্রুতি দিয়ে বলেন এয়ারপোর্টে হয়রানি বন্ধে সকল ব্যবস্থা শিগ্রই গ্রহণ করা হবে । তিনি ইপিবিএ ,র দাবি গুরুত্বসহকারে বিবেচনা করে বিমানবন্ধরে প্রবাসীদের সহায়তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন , তদারকি ও প্রবাসীদের সহায়তার ডেস্ককে কার্যকর করবেন বলেন । তিনি প্রবাসীদেরকে সচেতনতার ও পরামর্শ দেন । তিনি বলেন কিছু দুষ্ঠ লোক খুঁজতে অনেক সময় ইমিগ্রেশনে সাধারণ প্রবাসীরা হয়রানিতে পড়েন যা সরকারের জানার মধ্যে , কিন্তু এ সমস্যা দ্রুত সমাধান করা হবে ।

সরকার প্রবাসীদের সকল সমস্যা সমাধানে যথেষ্ট আন্তরিক।প্যারিসের রিপাবলিকে ক্রাউন প্লাজা হোটেল এর বলরুমে এ মতবিনিময় অনুষ্ঠিত হয় । ইপিবিএ এর পক্ষ থেকে ইপিবিএ কেন্দ্রীয় সহসভাপতি আশরাফু ইসলাম , জিকু বাদল ,মামুন মিয়া , ইপিবিএ ফ্রান্স সভাপতি ফারুক খান , কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক মোতালেব খান , সহকোষাধক্ষ অজয় দাস , কর্মসংস্থান সম্পাদক শাহাদৎ হোসেইন সাইফুল , প্রচার ও প্রকাশনা সম্পাদক এনায়েত হোসেন সোহেল ,ইপিবিএ কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক সামসুল ইসলাম ইপিবিএ ফ্রান্সের মহিলা সম্পাদিকা সুমা দাস সহ ইপিবিএ নেতারা উপস্থিত ছিলেন । এসময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন ইপিবিএ নেতারা ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc