Thursday 15th of November 2018 01:14:52 AM
Wednesday 7th of November 2018 11:15:53 PM

বিভাগীয় পর্যায়ে ১ম শ্রীমঙ্গলের চন্দ্রনাথ সরকারি বিদ্যালয়

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিভাগীয় পর্যায়ে ১ম শ্রীমঙ্গলের চন্দ্রনাথ সরকারি বিদ্যালয়

সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল থেকেঃ সিলেটে বিভাগীয় পর্যায়ে বিজয় ফুল উৎসবে দলগত ভাবে জাতীয় সঙ্গীত ও কবিতা আবৃত্তিতে চায়ের রাজধানীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রথম স্থান অর্জন করেছে।
আজ বুধবার (৭ নভেম্বর) সিলেট বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় শ্রীমঙ্গল শহরের রামকৃষ্ণ মিশন রোডে অবস্থিত জাতীয় শ্রেষ্ঠ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় দলগতভাবে  জাতীয়  সঙ্গীত ও কবিতা আবৃত্তিতে ১ম স্থান অর্জন করে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ নিশ্চিত করে।
দলগত জাতীয় সঙ্গীত পরিবেশণ করে ঐ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ধ্রুব সরকার, চতুর্থ শ্রেণির ছাত্রী অবন্তি ধর, সপ্তর্ষি চক্রবর্ত্তি, সানজিদা আক্তার, পঞ্চম শ্রেণির ছাত্রী তপশ্রী দেব ও প্রমা দত্ত। অভিনয়ে ৫ম শ্রেণির ছাত্র অভিক দেব প্রথম স্থান অধিকার করে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদার জানান, বিদ্যালয়ের লেখাপড়ার পাশাপাশি মুক্তিযুদ্ধের গল্প বলা ও শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত গাওয়া, কবিতা আবৃত্তি ও স্কাউটদের বিশেষভাবে প্রশিক্ষণ দেওয়া হয়। তাদের এই কৃতিত্বের জন্য বিদ্যালয়ের শিক্ষক অনিতা দেব, মিতালী দেব, জুঁই পাল ও প্রনবেশ চৌধুরী অন্তু ও অভিভাবকদের অবদান রয়েছে। তাদের জন্য দোয়া ও আশীর্বাদ করবেন তারা যেন জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে ১৬ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পদক গ্রহণ করে শ্রীমঙ্গল উপজেলার জন্য সম্মান বয়ে আনতে পারে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc