বিপিএল টিম রিভিউ:কাগজে-কলমে আসরের সিলেট সিক্সার্স

    0
    11

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪নভেম্বরঃ  শনিবার মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। নামতে থাকা শীতের সময়ে উত্তাপ ছড়াতে এরই মধ্যে বিপিএলের দলগুলো সম্পন্ন করেছে প্রস্তুতি। দেশের ক্রিকেটাররা তো বটেই, বিদেশি ক্রিকেটাররাও চরম উত্তেজনা নিয়ে অপেক্ষা করছেন বিপিএলের জন্য। বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা ক্রিকেট সমর্থকরাও চোখ মেলে আছেন বাংলাদেশের দিকে। টিম রিভিউয়ের এই পর্বে থাকছে কাগজে-কলমে টুর্নামেন্টের দুর্বলতম দল সিলেট সিক্সার্সের হালচাল।

    বিপিএলের গত আসরে সিলেটভিত্তিক কোনো দল ছিলো না। এক আসর বিরতির পর আবার বিপিএলে ফিরেছে সিলেটের দল। এবার নাম সিলেট সিক্সার্স। বিরতি দিয়ে ফিরলেও তেমন আশাজাগানিয়া দল গড়তে পারেনি নতুন এই ফ্রেঞ্চাইজিটি। ফলে আসরের প্রায় শুরুতেই ব্যাকফুটে সিলেট সিক্সার্স।
    দলটির সবচেয়ে বড় তারকা সাব্বির রহমান। গত বিপিএলে রাজশাহী কিংসে ছিলেন তিনি। পাকিস্তানের বাবর আজম, তরুণ পেসার ওসমান খানও আছেন এই দলে। কিন্তু এ দুজন ১৭ নভেম্বরের আগে দলে যোগ দিতে পারবেন না। তাদের আসার আগে সিলেটকে নির্ভর করতে হবে লঙ্কান উপুল থারাঙ্গা, চতুরঙ্গা ডি সিলভাদের উপর। আছেন আন্দ্রে ফ্লেচার, লিয়াম প্লাঙ্কেটরাও।
    স্থানীয়দের মধ্যে আবুল হাসান রাজু, মোহাম্মদ শরিফ, নাবিল সামাদ, শুভাগত হোমরা সিলেটের অন্যতম ভরসা। সব মিলিয়ে কাগজে-কলমে দুর্বল দলগুলোর একটি হলেও আসরে দুই একটা অঘটন ঘটিয়ে দিতে পারে সিলেট সিক্সার্স।
    বিপিএল ২০১৭-এ সিলেট সিক্সার্স স্কোয়াড:
    সাব্বির রহমান, বাবর আজম, ক্রিসমার সান্তোকি, ওসমান খান, আন্দ্রে ফ্লেচার, ডেভি জ্যাকবস, লিয়াম প্লাংকেট, রস হোয়াইটলি, চাতুরঙ্গা ডি সিলভা, দসুন শানাকা, নাসির হোসেন, নুরুল হাসান, ওয়েনিদু হাসারঙ্গা, তাইজুল ইসলাম, আবুল হাসান, শুভাগত হোম, কামরুল ইসলাম রব্বি, নাবিল সামাদ, গোলাম মুদাসসার, মোহাম্মদ শরিফ, ইমতিয়াজ হোসেন, শরিফুল্লাহ, উপুল থারাঙ্গা, আন্দ্রে ম্যাকার্থি।
    সিলেটের খেলা কবে কখন:
    চার ও পাঁচ নভেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বেলা দুইটায় সিলেট সিক্সার্স খেলবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। সিলেট পর্বে নিজেদের শেষ দুই ম্যাচে সাত ও আট নভেম্বর সিক্সার্স খেলবে রাজশাহী কিংস ও খুলনা টাইটান্সের বিপক্ষে, সন্ধ্যা সাতটায়। এরপর একই সময়ে ঢাকায় ১১ নভেম্বর ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে খেলবে তারা। ১৫ ও ১৭ নভেম্বর বেলা দুইটা ও আড়াইটায় তারা খেলবে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংসের বিপক্ষে।
    ২০ তারিখ সন্ধ্যা সাতটায় তাদের প্রতিপক্ষ রংপুর রাইডার্স। ২৪ ও ২৮ তারিখ সন্ধ্যা সোয়া সাতটা ও বেলা দুইটায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিলেট খেলবে চিটগাং ভাইকিংস ও রংপুর রাইডার্সের বিপক্ষে। তিন ও ছয় ডিসেম্বর লিগ পর্বের শেষ দুই ম্যাচে ঢাকায় বেলা দুইটা ও সন্ধ্যা সাতটায় তারা খেলবে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here