বিনোদনের নামে সানির নতুন সেক্স টেপ প্রকাশ!

    1
    10

    আমারসিলেট24ডটকম,১৬মার্চঃ চলতি সময়ে “বেবি ডল”এবং ‘চার বোতল ভোডকা’ গান দুটির মাধ্যমে আলোচনার শীর্ষে রয়েছেন সানি লিওন। ‘রাগিনি এমএমএস-২’ ছবির এই গানে এ নায়িকার ব্যাপক খোলামেলা পারফরমেন্স দর্শক হৃদয়ে কাঁপন তুলেছে। একতা কাপুর প্রযোজিত এ ছবিটি কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে। তবে সবকিছু ছাপিয়ে বর্তমানে একটি বিষয় বলিউডের ‘টক অব দ্য টাউন’ হয়ে দাঁড়িয়েছে। আর সেটি হলো এই ছবি মুক্তির আগে সানি লিওনের নতুন একটি সেক্স টেপ প্রকাশ পেতে যাচ্ছে। এটি প্রকাশ করছেন খোদ একতা কাপুর। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। সম্প্রতি জুম টিভি এমন খবরই প্রকাশ করেছে।

    সেই খবরের সত্যতাও মিলেছে একতার ঘনিষ্ঠজনদের কাছ থেকে। “রাগিনি এমএমএস-২”এর প্রচারণার জন্যই এমনটা একতা করতে যাচ্ছেন। জানা গেছে ছবিটির শুটিংয়ের সময়ই একতা সানির এই সেক্স ভিডিওটি ধারণ করেছেন। সেটি সেন্সরে বাদ পড়বে বলে ছবিতে যুক্ত করা হয়নি। সানির এই এক্সক্লুসিভ সেক্স টেপটি কয়েক দিনের মধ্যেই প্রকাশ হতে যাচ্ছে।

    তবে প্রকাশের আগেই এটি নিয়ে তোলপাড় শুরু হয়েছে সর্বত্র। আগ্রহীরা এটি ইন্টারনেটে খুঁজে বেড়াচ্ছেন নিয়মিত। এদিকে ‘রাগিনি এমএমএস-২’-এ অসাধারণ পারফরমেন্সের পর সানি লিওনকে প্রধান নারী চরিত্রের জন্যও ভাবছেন কয়েকজন পরিচালক। এরই মধ্যে সেই ছবিগুলো নিয়ে সানির সঙ্গে কথাও হয়েছে তাদের। সানি নিজে মাধুরী দিক্ষিতকে আইডল মানেন। তার মতো অভিনেত্রী হতে চান বলেও বক্তব্য দিয়েছেন তিনি।

    কিন্তু এই সেক্স টেপ সানির অভিনেত্রী হওয়ার পথে বড় অন্তরায় হিসেবে কাজ করবে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। হঠাৎ করেই এই সেক্স টেপটি ছাড়ার পরিকল্পনা করেছেন একতা। নিজের ছবির প্রচারণার জন্য সানির সেক্স টেপ ছাড়ার বিষয়টি তাকেও সমালোচনায় নিয়ে এসেছে। তবে নিজের অবস্থান থেকে সরে না এসে একতা এটি প্রকাশ করবেন বলেই জানিয়েছে তার একটি  সূত্র।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here