Sunday 20th of September 2020 05:15:42 PM
Thursday 27th of August 2015 07:24:13 PM

বিদ্যুত ও গ্যাসের মূল্য বৃদ্ধিতে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিদ্যুত ও গ্যাসের মূল্য বৃদ্ধিতে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭আগস্ট: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো আজ এক বিবৃতিতে বিদ্যুত ও গ্যাসের মূল্য বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। আন্তর্জাতিক বাজারে যখন জ্বালানি তেলের মূল্য হ্রাস পাওয়ায় দেশেও জ্বালানি তেলের মূল্য কমবে বলে আশা করেছিল তখন তার উল্টো ঘটনাটি ঘটলো। এই মূল্য বৃদ্ধির প্রশ্নে বাংলাদেশ এনার্জী রেগুলেটরি কমিশন যে গণশুনানী করে তাতে তারা এই মূল্য বৃদ্ধি প্রস্তাবের কোন যৌক্তিকতা প্রতিষ্ঠিত করতে পারে নাই। ওয়ার্কার্স পার্টি সেই গণশুনানীতে অংশগ্রহণ করে গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি না করার যে সকল যুক্তি তুলে ধরেছিল আন্তর্জাতিক পরিম-লের ঘটনাবলীতে তা সত্য বলে প্রমাণিত হয়েছে।

ওয়ার্কার্স পার্টি তখনও বলেছে এখনও বলছে জ্বালানি খাতে অদক্ষতা, দুর্নীতি ও জনস্বার্থ সম্পর্কে সংবেদনশীলহীনতার কারণে এই অযৌক্তিক মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ওয়ার্কার্স পার্টি সরকারকে অবিলম্বে এই মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবি জানাচ্ছে। একই সঙ্গে জ্বালানি তেলের মূল্য আন্তর্জাতিক বাজারের সাথে সঙ্গতি বিধান করে জ্বালানি তেলের মূল্য পুনঃনির্ধারণের দাবি জানিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc