Friday 27th of November 2020 05:44:47 AM
Thursday 27th of February 2014 03:47:35 PM

বিদেশ থেকে যাতে পচা সার না আসেঃশিল্পমন্ত্রী আমু

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিদেশ থেকে যাতে পচা সার না আসেঃশিল্পমন্ত্রী আমু

আমারসিলেট24ডটকম,২৭ফেব্রুয়ারীঃ ধর্মকে ব্যবহার করে যারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে তাদের বিভিন্ন রকম উৎস খুঁজে বের করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। তাছাড়া সংখ্যালঘুদের ওপর যাতে হামলা না হয় সে ব্যাপারেও আইন-শৃঙ্খলা বাহিনীকে তৎপরতা চালানোর নির্দেশ দেয়া হয়েছে। আদালতে যাওয়ার পথে ছিনতাই হওয়া জঙ্গিদের ধরতে জোরালো পদক্ষেপ ও নেয়া হয়েছে।আজ বৃহস্পতিবার সকালে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির প্রথম সভা শেষে কমিটির সভাপতি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সাংবাদিকদের এসব কথা বলেন।
শিল্পমন্ত্রী আমির হোসেন চোরাচালান প্রসঙ্গে বলেন, আমাদের দেশের ভালো সার মিয়ানমার ও ভারতে চলে যায়। বিদেশ থেকে যাতে পচা সার না আসে তা রোধ করা এবং রোহিঙ্গার অনুপ্রবেশ রোধ করার ব্যাপারে নজর দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। মাদক ও এনার্জি ড্রিঙ্কস যাতে বিদেশ থেকে পাচার হয়ে না আসে তার ওপরও জোর দিতে বলা হয়েছে।
শিল্পমন্ত্রী আমু বলেন, সরকারের কর্মতৎপরতার ফলে দেশে সংবিধান ও গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে এবং সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে আবার সরকার গঠিত হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষার জন্য যেভাবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মতৎপরতা ছিল তা যেন অব্যাহত থাকে সে বিষয়গুলোতে সম্মতি দেয়া হয়েছে। একই সাথে যানজট ও দুর্ঘটনা রোধে সড়কের পাশে যাতে বাজার না বসে, গাড়ি পার্কিং করে রাখা না হয় সে ব্যাপারে মোবাইল কোর্ট পরিচালনারও সিদ্ধান্ত হয়েছে।
আমির হোসেন আমু ময়মনসিংহের জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনীর দুর্বলতা আছে কিনা সে প্রসঙ্গে বলেন, একটি ঘটনা দিয়ে সম্পূর্ণ ঘটনার বিচার করা যায় না। আসামিদের গ্রেফতারের তৎপরতা চালানো হচ্ছে। আশা করি অতি দ্রুত আসামিরা গ্রেফতার হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc