Saturday 25th of November 2017 04:21:14 AM
Sunday 12th of November 2017 08:55:30 AM

বিদেশে কি শেখ হাসিনা পুলিশ পাঠিয়ে ছিলেনঃওবায়দুল কাদের


রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিদেশে কি শেখ হাসিনা পুলিশ পাঠিয়ে ছিলেনঃওবায়দুল কাদের

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২নভেম্বর,ডেস্ক নিউজঃ    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধান বিচারপতি সিঙ্গাপুর থেকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন। বিদেশ থেকে পদত্যাগ, তাই সরকারের এখানে কি করার আছে।‘সেখানে কি শেখ হাসিনা পুলিশ বা বিশেষ কোনো বাহিনী পাঠিয়ে ছিলেন যে তাকে জোর করে পদত্যাগ করিয়েছেন। পাঁচ বিচারপতি তার (প্রধান বিচারপতি) সঙ্গে কাজ করতে অস্বীকার করে রাষ্ট্রপতির কাছে আবেদন করেছেন, সরকারের এখানে কি দোষ।

বিএনপির অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার (১১ নভেম্বর) বিকেলে গাজীপুরে ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয়-কলেজ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।মন্ত্রী আরো বলেন, বিএনপির ৫০০ লোকের কেন্দ্রীয় কমিটি, এ পর্যন্ত দেখলাম না ৮ মিনিটের জন্য নেতারা মাঠে নেমেছে। বাইরে আন্দোলনের ডাক দিয়ে বিএনপির নেতারা এয়ার কন্ডিশন রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে। আর মোবাইল ফোনে পুলিশের গতিবিধির খবর নেয়। বিএনপির আন্দোলনের আশা দুরাশার নামান্তর।সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভার অনুমতি দিতে সরকারকে বাধ্য করা হয়েছে বিএনপি মহাসচিবের এমন দাবি নাকচ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের গণতান্ত্রিক উদারতাকে দুর্বলতা ভাববেন না।গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে জনসভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

এসময় বক্তব্য রাখেন, ডা. দীপু মনি, সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, জাহিদ আহসান রাসেল, সিমিন হোসেন রিমি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।মঞ্চে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী এমপি। এছাড়া আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com