Monday 19th of August 2019 10:18:25 AM
Friday 25th of October 2013 10:22:05 PM

বিডি নিউজের সাত বছর পূর্ণ হল

তথ্য-প্রযুক্তি, শিল্প-সাহিত্য ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিডি নিউজের সাত বছর পূর্ণ হল

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরসাত বছর পূর্ণ হলো দেশের পুরনো অনলাইন সংবাদ মাধ্যম বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকমের। এ উপলক্ষে গত বুধবার রাতে রাজধানীর রেডিসন হোটেলে আয়োজন করা হয় সাত বছর পূর্ণ বর্ষপূর্তি অনুষ্ঠান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি মুহাম্মদ হাবিবুর রহমান, ডেপুটি স্পিকার কর্ণেল (অব.) শওকত আলী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রবীণ আইনজীবী ও সাবেক এটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হক, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী আব্দুল মঈন খান ও ড. ওসমান ফারুক, জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাবেক সভাপতি মনজুরুল আহসান খান, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা গীতিআরা সাফিয়া চৌধুরী, নির্বাচন কমিশনার আবদুল মোবারক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেনসহ বিশিষ্টজন

বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী তার বক্তব্যের শুরুতেই দেশের প্রথম এই ইন্টারনেট সংবাদপত্রের সঙ্গে থাকা, অসাবধানতার ভুলগুলো ধরিয়ে দিয়ে গণমাধ্যম হিসাবে দায়িত্বের কথা মনে করিয়ে দেয়া ও কাঙ্ক্ষিত উত্কর্ষ অর্জনে প্রতিনিয়ত পরামর্শ দিয়ে সহযোগিতা করার জন্য উপস্থিত অতিথিদের ধন্যবাদ জানান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিচারপতি-আইনজীবী, ব্যবসায়ী-শিল্পোদ্যোক্তা, কবি-সাহিত্যিক-সাংবাদিক, সংস্কৃতিকর্মী-সংগঠক, ক্রীড়াবিদ-সংগঠক, সামরিক-বেসামরিক কর্মকর্তারাও।পরে কেক কেটে “ইতিহাস গ্রন্থনায়” বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সাত বছর পূর্তি উদযাপনব করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc